বড় খবর

‘দশকের সেরা ক্যাচ’ নিলেন জাদেজা, দেখুন অনবদ্য ফিল্ডিংয়ের সেই ভিডিও

ইতিমধ্যে এই ক্যাচকে দশকের সেরার তকমাও দিয়ে দিয়েছেন অনেকে। ভাইরাল হয়েছে ‘স্যার’ জাদেজার এই ক্যাচের ভিডিও।

Ravindra Jadeja his ‘catch of the decade’
শূন্যে উঠে চিলের মতো ছোঁ মেরে বলটি বাঁ-হাতে ধরে নেন রবীন্দ্র জাদেজা। ছবিসূত্র- টুইটার

শূন্যে উঠল শরীর, বাঁ হাতে লুফে নিলেন ক্যাচ! মহম্মদ শামির বলে এমন ‘অবিশ্বাস্য’ আউট হয়ে যখন প্যাভেলিয়ানে ফিরছেন ক্যাচটিকে যেন বিশ্বাসই করতে পারছেন না নেইল ওয়্যাগনার। বিশ্বাস করতে পারছেন না তামাম ক্রিকেট দুনিয়াও। ইতিমধ্যে এই ক্যাচকে দশকের সেরার তকমাও দিয়ে দিয়েছেন অনেকে। ভাইরাল হয়েছে ‘স্যার’ জাদেজার এই ক্যাচের ভিডিও।

দ্বিতীয় টেস্টের দ্বিতীয় দিনে ভারতীয় বোলারদের দুরন্ত বোলিংয়ের দাপটে অল্প রানেই গুটিয়ে যায় কিউই ব্রিগেড। তবে নবম উইকেটের ওয়্যাগনার ও জেমিসনের নবম উইকেটের পার্টনারশিপ চিন্তায় ফেলেছিল ভারতকে আর সেই সময়ে মহম্মদ শামির শর্ট পিচ বল ওয়্যাগনারের ব্যাট ছুঁয়ে স্কোয়্যার লেগের দিকে যেতেই শূন্যে উঠে চিলের মতো ছোঁ মেরে বলটি বাঁ-হাতে ধরে নেন রবীন্দ্র জাদেজা। ৪১ বলে ২১ রান করে প্যাভিলিয়নে ফেরেন ওয়াগনার। আর তারপর থেকে জাদেজার ক্যাচে মজে নেটদুনিয়া।

তবে ওয়্যাগনার নয়, এদিন আরও উইকেটকিপার ওয়াটলিংকে দুর্দান্ত একটি ক্যাচে আউট করেন তিনি। পাশাপাশি দুটো উইকেটও নিয়েছেন ভারতীয় দলের এই অলরাউন্ডার। রস টেলর ও কলিন ডি গ্র্যান্ডহোমকে ফিরিয়েছেন তিনি।

টুইট করে জাদেজার প্রশংসা করেছেন বিশিষ্ট ধারাভাষ্যকর হর্ষ ভোগলেও। লেখেন, “আজ রবীন্দ্র জাদেজা নানা দিক ধরা পড়ল। গ্র্যান্ডহোমের উইকেট যেমন তুলে নিল, তেমনই দারুণ ক্যাচ ধরে বিজে ওয়াটলিংকে প্যাভিলিয়নে ফেরাল। আর এবার ওয়াগনারের এই অসামান্য ক্যাচটি।”

Read the story in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ravindra jadeja his catch of the decade neil wagner on day 2 of the second test ind vs nz

Next Story
দ্বিতীয় টেস্টেও ভারতের সামনে হারের ভ্রূকুটি, ব্যাটে ফের ব্যর্থ বিরাটind vs nz second test
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com