বড় খবর

সিংহের সঙ্গে জাদেজা, ভয়ডরহীন ভিডিও পোস্ট করলেন ‘স্যার’

ইংল্যান্ডের বিরুদ্ধে চেন্নাই টেস্টে বোলার জাদেজাকে ব্যাপক মিস করেছে ভারত। ব্যাটিংয়ে সেভাবে অভাব পরিলক্ষিত না হলেও ঘূর্ণি পিচে জাদেজাকে খুঁজছেন ক্যাপ্টেন কোহলি।

জাতীয় দল থেকে বাইরে। এমন সময়ে বাড়ির কাছেই গির অভয়ারণ্যে সময় কাটাচ্ছেন তারকা অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা। সেখানেই স্যার জাড্ডুর সঙ্গে মোলাকাত হয়ে গেল তিনটে সিংহের। জাদেজার বাড়ি গুজরাটের সৌরাষ্ট্রে। নিজের শহরেই গির জাতীয় অভয়ারণ্য। সেখানেই গিয়েছিলেন জাদেজা।

সোমবারই জাদেজা নিজের সোশ্যাল মিডিয়া একাউন্টে তিনটে সিংহের রোড ট্রিপের ভিডিও শেয়ার করেন। জানান, সেটাই তাঁর জীবনের সেরা অভিজ্ঞতা। ঘটনা হল, সিংহের সঙ্গে জাদেজা এই প্রথমবার ছবি কিংবা ভিডিও শেয়ার করেননি।

আরো পড়ুন: দুরন্ত পারফরম্যান্স করেও ইংল্যান্ড সিরিজে বাদ! অবশেষে মুখ খুললেন নটরাজন

বছর তিনেক আগে দক্ষিণ আফ্রিকায় গিয়ে সিংহের সঙ্গে নিজের ছবি শেয়ার করেছিলেন। ২০১৬ সালে তো আর বড় বিতর্কে জড়িয়ে পড়েছিলেন সিংহের জন্যই। সেবার সিংহের সঙ্গে ছবি তুলে জরিমানা দিতে হয়েছিল তারকা ক্রিকেটারকে।

অস্ট্রেলিয়ায় তৃতীয় টেস্টের সময় আঙুলে চোট পান তিনি। ব্রিসবেনে শেষ টেস্টের আগেই দেশে ফিরে আসেন। ইংল্যান্ডের বিরুদ্ধে গোটা টেস্ট সিরিজেই তিনি চোটের জন্য বাইরে চলে গিয়েছেন। সীমিত ওভারের ক্রিকেটে তিনি খেলতে পারবেন কিনা, তা নিয়ে শীঘ্রই সিদ্ধান্ত নেওয়া হবে বোর্ডের তরফে। তবে আইপিএলে সিএসকের জার্সিতে যে তাঁকে পাওয়া যাবে, তা নিয়ে সন্দেহ নেই।

ইংল্যান্ডের বিরুদ্ধে চেন্নাই টেস্টে বোলার জাদেজাকে ব্যাপক মিস করেছে ভারত। ব্যাটিংয়ে সেভাবে অভাব পরিলক্ষিত না হলেও ঘূর্ণি পিচে জাদেজাকে খুঁজছেন ক্যাপ্টেন কোহলি। তার পরিবর্তে নেমে শাহবাজ নাদিম সেভাবে দাগ কাটতে পারেননি। অভিজ্ঞতা না থাকায় ওয়াশিংটন সুন্দর ব্যাট হাতে নজর কাড়লেও, বল হাতে ব্যর্থ। অশ্বিন দুই ইনিংস মিলিয়ে ৯ উইকেট শিকার করেছেন।

টিম ম্যানেজমেন্ট আপাতত চাইছে দ্রুত ফিট হয়ে উঠুক জাদেজা। কারণ টি২০ এবং ওয়ানডে ক্রিকেটে জাদেজা দলের অবিচ্ছেদ্য অংশ।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ravindra jadeja shares video with lions

Next Story
ভারতের সামনে টার্গেট ৪২০, শেষ দিনের পিচে কঠিন লড়াইয়ে কোহলিরা
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com