ভিডিও দেখুন: ‘হাস্যকর’ রান আউট করে কোহলির ধমক খেলেন জাদেজা

ব্যাটিংয়ে প্রশংসা কুড়িয়ে ফিল্ডিংয়ে ক্যাপ্টেন বিরাট কোহলির ধমক খেলেন তিনি।এদিন রবিচন্দ্রন অশ্বিনের বলে আরেকটুর জন্য  শিমরন হেটমায়ারের রান আউট হাতছাড়া করতে চলেছিলেন জাদেজা।

By: Rajkot  October 5, 2018, 5:05:24 PM

শুক্রবার ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে কেরিয়ারের অভিষেক টেস্ট সেঞ্চুরির স্বাদ পেয়েছেন রবীন্দ্র জাদেজা। রাজকোটে সৌরাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে সেঞ্চুরিকারীদের দলে নাম লিখিয়েছেন তিনি প্রথমে পৃথ্বী শ, বিরাট কোহলিও পর শতরান করেছেন জাদেজাও। ব্যাটিংয়ে প্রশংসা কুড়িয়ে ফিল্ডিংয়ে ক্যাপ্টেন বিরাট কোহলির ধমক খেলেন তিনি।

আরও পড়ুন: কেরিয়ারের প্রথম টেস্ট সেঞ্চুরির স্বাদ পেলেন রবীন্দ্র জাদেজা

এখন প্রশ্ন উঠছে কেন জাড্ডুকে ধমকালেন কোহলি! এদিন রবিচন্দ্রন অশ্বিনের বলে আরেকটুর জন্য  শিমরন হেটমায়ারের রান আউট হাতছাড়া করতে চলেছিলেন জাদেজা। হেটমায়ার মিড অন দিয়ে একটা ড্রাইভ মেরেছিলেন। সরাসরি জাদেজার হাতে বল পৌঁছে যায়। সুনিল অ্যামব্রিস সিঙ্গেলের জন্য দৌড়ান। কিন্তু ওদিকে হেটমায়ার এগিয়ে এসেও পিছিয়ে যান। জাদেজাকে ছুঁড়তে দেখে তিনি ফের ক্রিজের অন্যপ্রান্তে দৌড়ান। এরপর দু’জনকে একপ্রান্তে দেখে জাদেজা ডায়রেক্ট থ্রো না-করে ধীর চালে এগিয়ে আসেন। এরপর উইকেট লক্ষ্য করে মারেন। একটুর জন্য বেল ছুঁয়ে বলটা বেরিয়ে যায়। এই হঠকারিতা দেখে কোহলি ও অশ্বিন দু’জনেই জাদেজার কাছে ছুটে এসে কারণ জানতে চান। জাদেজা মুচকি হেসে ব্যাপারটা উড়িয়ে দিলেও কোহলি কিন্তু রীতিমতো ক্ষুব্ধ হয়েছেন।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Ravindra jadejas comical run out against west indies faces virat kohlis wrath

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
মমতার পাশেই অভিজিৎ
X