বড় খবর

বান্ধবীর সঙ্গে একান্তে, কারাদণ্ডের শাস্তি রিয়াল ফুটবলারের

সার্বিয়ার নিয়ম মেনে তাঁর ছয় মাস কারাদণ্ড হওয়ার কথা। ইতিমধ্যেই সরকারি আইনজীবীরা আদালতে গিয়ে ছয় মাস কারাদণ্ডের পক্ষে সওয়াল করেছেন।

কয়েক ঘন্টা পরেই এল ক্ল্যাসিকোয় মুখোমুখি হচ্ছে বার্সেলোনা-রিয়াল মাদ্রিদ। তার মধ্যেই খারাপ খবর রিয়াল শিবিরে। রিয়ালের তারকা স্ট্রাইকার লুকা জোভিচ কারাদণ্ডের মুখোমুখি। বিদেশে খেলার কারণে দেশে ফিরে ১৪ দিনের আইসোলেশনে থাকার কথা ছিল তাঁর। তবে করোনা স্বাস্থ্যবিধি লঙ্ঘন করে জোভিচ বান্ধবীর সঙ্গে সময় কাটাতেই সমস্যার সূত্রপাত।

স্পেন থেকে নিজের দেশ সার্বিয়ায় ফিরেছিলেন জোভিচ সেই মার্চে। সেই সময় ১৪ দিনের সেলফ আইসোলেশনে থাকার কথা তাঁর। তবে বেলগ্রেডে ১৪ দিনের নিয়ম না মেনেই বান্ধবীর বার্থডে পার্টিতে দেখা যায় তাঁকে।

আরো পড়ুন: এটাই শেষ আইপিএল, সিএসকে ছিটকে যাওয়ার দিনেই ইঙ্গিত দিলেন ধোনি

সার্বিয়ার নিয়ম মেনে তাঁর ছয় মাস কারাদণ্ড হওয়ার কথা। ইতিমধ্যেই সরকারি আইনজীবীরা আদালতে গিয়ে ছয় মাস কারাদণ্ডের পক্ষে সওয়াল করেছেন। তার আগে এই মামলা যাতে আদালত পর্যন্ত না গড়ায় সেই জন্য ৩৫ মিলিয়ন মার্কিন ডলার জরিমানা করা হয়েছিল। তবে সেই অর্থ দিতেও অস্বীকার করেছেন তিনি।

সার্বিয়ার সরকারি আধিকারিকরা বলকান গোষ্ঠীভুক্ত দেশে করোনা ভাইরাস সংক্রমণের জন্য ক্রোড়পতি ফুটবলারদের দায়ী করেছেন। জোভিচ জানিয়েছেন, তাঁকে ১৪ দিনের আইসোলেশনে থাকার কথা জানানো হয়নি। পাশাপাশি তিনি স্পেন এবং সার্বিয়া দুই দেশেই কোভিড পরীক্ষায় নেগেটিভ ধরা পড়েন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Web Title: Real madrid footballer luca jovic faces jail sentence for breaking countrys covid protocol

Next Story
অস্ত্রোপচারের পর স্থিতিশীল কপিল, দ্রুত সুস্থ হয়ে উঠছেন কিংবদন্তি
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com