বড় খবর

জার্সির একটা ৯ ‘লুকিয়ে’ খেলছেন অশ্বিন, কারণ অবাক করার মত

আরসিবির বিরুদ্ধে অশ্বিন ৪ ওভারে ২৬ রান খরচ করেন। পরপর তিনটে হাফসেঞ্চুরি করে তুখোড় ফর্মে থাকা দেবদূত পাডিকলকে আউট করে শুরুর ধাক্কা তিনিই দেন প্রথম।

চোট সারিয়ে আইপিএলে প্রত্যাবর্তন করেছেন রবিচন্দ্রন অশ্বিন। কিংস ইলেভেন পাঞ্জাবের বিরুদ্ধে দিল্লির প্রথম ম্যাচেই চোটের শিকার হন তারকা স্পিনার। সেই ম্যাচে জোড়া উইকেট নিলেও চোটের কারণে মাঠ ছাড়তে হয়েছিল তাঁকে।

এরপর সিএসকে এবং সানরাইজার্স এর বিপক্ষে পরের দুই ম্যাচে খেলতে পারেননি। কেকেআর ম্যাচেই ফিরে আসেন তিনি। নাইটদের বিপক্ষে ফিরেই ১ উইকেট নেন তিনি। তবে সোমবার আরসিবির বিরুদ্ধে জার্সিতে বড়সড় পরিবর্তন ঘটিয়ে খেলতে নামেন। দেখা যায়, দিল্লির দেওয়া ৯৯৯ এর একটি ৯ তিনি ঢেকে খেলছেন। যা অনেককেই বিস্মিত করেছে।

আরো পড়ুন: হরভজন, পাঠানের জোড়া আক্রমণ ধোনিকে, বেনজির অপমানে বিদ্ধ মহাতারকা

অশ্বিনের জার্সি কাণ্ড দেখে মহিলা দলের প্রাক্তন ক্রিকেটার স্নেহাল প্রধানও অশ্বিনকে ট্যাগ করে টুইটারে প্রশ্ন ছুঁড়ে দেন, “তুমি কি আমাদের জানাবে, কেন জার্সিতে একটা ৯ ঢেকে রেখেছ। আর ৯৯৯ নম্বরের জার্সি পড়েই বা খেলছ কেন?”

ঘটনাচক্রে, সোমবারই দিল্লির তরফে জানিয়ে দেওয়া হয় অমিত মিশ্র চোটের কারণে বাকি টুর্নামেন্ট থেকে ছিটকে গিয়েছেন। অমিত মিশ্র-র দিল্লির জার্সি নম্বর আবার ৯৯। অমিত মিশ্র ছিটকে যাওয়ার পরেই অশ্বিন একটি ৯ ঢেকে ৯৯ জার্সি নম্বর গায়ে চাপান। প্রসঙ্গত, অশ্বিনের জাতীয় দলের জার্সির নম্বরও ৯৯।

আরসিবির বিরুদ্ধে অশ্বিন ৪ ওভারে ২৬ রান খরচ করেন। পরপর তিনটে হাফসেঞ্চুরি করে তুখোড় ফর্মে থাকা দেবদূত পাডিকলকে আউট করে শুরুর ধাক্কা তিনিই দেন প্রথম। আরসিবিকে ৫৯ রানে হারানোর পর দিল্লির পরের ম্যাচে শুক্রবার শারজায়। প্রতিপক্ষ রাজস্থান রয়্যালস।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Web Title: Reason why ravichandran ashwin conceals 9 on his jersey

Next Story
ধোনিকে ব্যঙ্গ করে রোষের মুখে পাঠান, ফের দিলেন জবাব
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com