scorecardresearch

বড় খবর
এক ফ্রেমে কেন্দ্রীয় কয়লামন্ত্রী ও কয়লা মাফিয়া, বিজেপিকে বিঁধলেন অভিষেক

জন্মদিনে পন্টিংকে স্মরণীয় উপহার সানির, এমন গিফট আগে কখনো পাননি

পন্টিংয়ের জন্মদিন স্মরণীয় করেই এল যেন দুমড়ে মুচড়ে অস্ট্রেলীয়দের জয়। ভারত স্রেফ একটি ঘন্টায় হারিয়ে গেল ম্যাচ থেকে।

জন্মদিনে পন্টিংকে স্মরণীয় উপহার সানির, এমন গিফট আগে কখনো পাননি

একে তাঁর জন্মদিন। তার ওপর ভারতকে গুঁড়িয়ে দিয়ে অস্ট্রেলিয়ার টেস্ট জয়। ঐতিহাসিক জয়লাভ এডিলেড ওভালে। রিকি পন্টিংয়ের জন্মদিন আরো স্মরণীয় হয়ে থাকল স্বয়ং সুনীল গাভাসকারের কাছ থেকে উপহার পেয়ে। ৪৬তম জন্মদিনে সানি গাভাসকার টুপি উপহার দিলেন দুবারের বিশ্বকাপজয়ী অস্ট্রেলীয় অধিনায়ককে।

চলতি ডাউন-আন্ডার সিরিজে ধারাভাষ্যকারের কাজ করছেন দুই মহাতারকা। রিকি পন্টিং এবং গাভাসকার পাশাপাশি বসে ম্যাচ বিশ্লেষণ করছেন সম্প্রচারকারি চ্যানেলের হয়ে।

আরো পড়ুন: ভারতকে হারিয়ে উঠেই আইপিএলে খেলার ইচ্ছাপ্রকাশ অজি তারকার, নিলাম জমে গেল

সানির সিগনেচার টুপিতে রয়েছে তাঁর বিখ্যাত কভার ড্রাইভ মারার চিত্র। তারউপর লিটল মাস্টারের স্বাক্ষর। সেই টুপি উপহার দিয়ে গভাসকার মিরর প্রচারমাধ্যমে জানালেন, “ওঁর ব্যাগি গ্রিন টুপি রয়েছে। তাই জন্মদিনে ওঁকে সানি গ্রিন টুপি দিলাম।” পরে ক্রীড়া সাংবাদিক বোরিয়া মজুমদার এই ছবি শেয়ার করেন।

এডিলেড টেস্ট শুরুর আগেই পন্টিং গাভাসকারের সঙ্গে ধারাভাষ্যকার হিসাবে কাজ করতে পারবেন, এমনটা জানিয়ে উৎফুল্ল হয়েছিলেন। নিজের টুইটার হ্যান্ডেল থেকে কিংবদন্তি ভারতীয়র সঙ্গে ছবি শেয়ার করে পন্টিং বলে দেন, “এই মানুষটির সঙ্গে ধারাভাষ্য দেওয়ার জন্য মুখিয়ে রয়েছি। ১০ মাস পরে মাঠে ফিরতে পেরে ভাল লাগছে। অস্ট্রেলিয়ার ২-১ এ সিরিজ জিতবে এটাই আমার ভবিষ্যৎবাণী।”

পন্টিংয়ের জন্মদিন স্মরণীয় করেই এল যেন দুমড়ে মুচড়ে অস্ট্রেলীয়দের জয়। ভারত স্রেফ একটি ঘন্টায় হারিয়ে গেল ম্যাচ থেকে। দেশের টেস্ট ইতিহাসের নিকৃষ্টতম লজ্জা উপহার দিয়ে গেল টিম ইন্ডিয়া।

এডিলেডে হারের পরে আর দুঃসময় অপেক্ষা করছে ভারতের জন্য। বিরাট কোহলি সন্তান জন্মের জন্য ভারতে ফিরে আসেছেন। আবার হাতের হাড় ভেঙে টেস্ট সিরিজ থেকেই ছিটকে গিয়েছেন মহম্মদ শামি। ইশান্ত শর্মা আগেই ছিটকে গিয়েছেন। তৃতীয় টেস্টে দেখা যেতে পারে রোহিত শর্মাকে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Rickey ponting birthday gift sunil gavaskar india vs australia test