scorecardresearch

বড় খবর

হার্দিকের বান্ধবীর নাছোড় প্রস্তাব পন্থকে! হোয়্যাটসঅ্যাপে ‘সংযম’ তারকার

ঊর্বশী সরাসরি পন্থের বিষয়ে কিছু না জানালেও হার্দিকের সঙ্গে নাতাশা স্ট্যানকোভিচের বাগদানের ছবিতে শুভেচ্ছা জানিয়ে কমেন্ট করেছিলেন।

হার্দিকের বান্ধবীর নাছোড় প্রস্তাব পন্থকে! হোয়্যাটসঅ্যাপে ‘সংযম’ তারকার
দুই ক্রিকেটারের সঙ্গেই প্রেম চালিয়েছেন ঊর্বশী রাওতেলা (ইনস্টাগ্রাম, টুইটার)

প্রাক্তন বান্ধবী। তবে তিনি প্রাক্তন হয়ে গিয়েছেন। সেই সম্পর্ক কে আলবিদা জানিয়ে নতুন জীবন শুরু করতে চাইছেন ঋষভ পন্থ। সেই কারণে সোশ্যাল মিডিয়ায় প্রাক্তন ঊর্বশী রাওতেলাকে সরাসরি ব্লক করে দিয়েছেন তারকা উইকেটকিপার ব্যাটসম্যান। জানা গিয়েছে এমনটাই।

ঋষভ পন্থ তো বটেই ঊর্বশী রাওতেলার সঙ্গে নাম জড়িয়েছে হার্দিক পাণ্ডিয়ারও। তবে নতুন বছরে হার্দিকের সঙ্গে প্রেমের বিষয়ে খুল্লমখুল্লা সমস্ত তথ্য প্রকাশ করে দিয়েছেন ঋষভ পন্থও। বরফ ঢাকা পর্বতে বান্ধবীর সঙ্গে ছবি শেয়ার করেছিলেন পন্থ। ঈশা নেগীকেই জীবন সঙ্গিনী বানাতে চান ধোনির উত্তরসূরি। তাই পুরনো সম্পর্কের মায়াজাল একেবারেই ছিন্ন করে দিলেন তিনি। হোয়্যাটসঅ্যাপে ব্লক করে দিয়েছেন বলিউডের নামি অভিনেত্রী মডেলকে।

অবশ্য ঊর্বশীর সঙ্গে পন্থের সম্পর্ক খুব বেশিদিন আগের নয়। ঘরের মাঠে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে সীমিত ওভারের সিরিজ চলাকালীনই পন্থের সঙ্গে মুম্বইয়ের এক রেস্তোরাঁয় ডিনার-ডেটে দেখা গিয়েছিল রাওতেলাকে।

আরও পড়ুন বিরিয়ানির জন্য যুদ্ধ! জানেন কী ভারতীয় ক্রিকেটাররা চেটেপুটে কী খান

তবে সম্পর্কের নাকি ওখানেই ইতি। ঊর্বশী নাকি পন্থের সঙ্গেই থাকতে চেয়েছিলেন। যদিও সম্পর্ক থেকে বেরিয়ে আসতে চাইছিলেন পন্থ। পিঙ্কভিলা-র এক প্রতিবেদনে জানা গিয়েছে, একাধিকবার পন্থের সঙ্গে যোগাযোগ করতে চেয়েছিলেন ঊর্বশী। তবে সেই আবেদনে প্রশ্রয় দেননি পন্থ। হোয়্যাটসঅ্যাপে ব্লক করে দেন ঊর্বশীকে।

 

View this post on Instagram

 

I like me better when I’m with you ????????????‍♂

A post shared by Rishabh Pant (@rishabpant) on

সেই সম্পর্ক থেকে যে তিনি বেরিয়ে এসেছেন, তা জানাতেই পন্থ এক ছবি শেয়ার করেছিলেন নতুন বছরে। দুধ-সাদা বরফে ঢাকা পর্বতে পন্থ বান্ধবী ইশা নেগীর সঙ্গে ছবি শেয়ার করে ক্যাপশনে লিখেছিলেন, “তোমার সঙ্গে যখন থাকি, সেই আমিকে বেশি ভালবাসি।” রোম্যান্টিক ঋষভকে সেই ছবিতে দেখা গিয়েছে কমলা-নীল জ্যাকেট গায়ে। সঙ্গে নীল রঙা ট্রাউজার্স। অন্যদিকে, সুন্দরী বান্ধবীকে কমলা পোশাকে মানানসই লাগছিল। সোশ্যাল মিডিয়ায় এই ছবি প্রকাশ্যে আসার পর থেকেই হইচই।

আরও পড়ুন একেই বলে ক্যাপ্টেন! পুণেতে সতীর্থদের জন্য বেনজির আত্মত্যাগ বিরাটের

ঊর্বশী সরাসরি পন্থের বিষয়ে কিছু না জানালেও হার্দিকের সঙ্গে নাতাশা স্ট্যানকোভিচের বাগদানের ছবিতে শুভেচ্ছা জানিয়ে কমেন্ট করেছিলেন।

ব্যক্তিগত জীবন বাদ দিলে পেশাদারি ক্ষেত্রে অবশ্য পন্থ বেশ চাপে রয়েছেন। একের পর এক ম্যাচে পন্থকে সুযোগ দেওয়া হলেও এখন পর্যন্ত সেভাবে নজর কাড়তে ব্যর্থ দিল্লির তারকা। তবে টিম ম্যানেজমেন্ট যে পন্থে আস্থা রেখেছেন, তা প্রমাণিত। তবে শীর্ষ পর্যায়ের ক্রিকেটে বারংবার ব্যর্থ হওয়ায় পন্থ ক্রমশই অবশ্য সমর্থকদের চক্ষুশূল হয়ে পড়ছেন। বাংলাদেশ ও ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ফ্লপ হওয়ার সময়েই গ্য়ালারি থেকে সমর্থকরা ধোনির নামে জয়ধ্বনি দিয়েছিলেন। সেই সময় যদিও পন্থের পাশে দাঁড়িয়েছিলেন স্বয়ং কোহলি। সাফ জানিয়েছিলেন, পন্থের সামনে ধোনির নামে জয়ধ্বনি আসলে তরুণ ক্রিকেটারকে অসম্মান।

নতুন বছরে বান্ধবীর সান্নিধ্যে কেরিয়ারে উত্তুঙ্গ সাফল্য আনতে পারেন কিনা পন্থ, সেটাই আপাতত দেখার।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Rishabh pant blocks urvashi rautela on social media