গদি হারালেন ধোনি? পন্থকেই দেশের ভবিষ্য়ত বলছেন কোহলি

এর আগে আন্তর্জাতিক টি-২০ ক্রিকেটে ধোনিই ছিলেন দেশের জার্সিতে সবচেয়ে বেশি রান করা উইকেটকিপার। ২০১৭ সালে মাহি ইংল্য়ান্ডের বিরুদ্ধে বেঙ্গালুরুতে ৫৬ রান করেছিলেন। ধোনিকে টপকে এখন পন্থ বসলেন সিংহাসনে।

By: New Delhi  Updated: August 7, 2019, 06:38:20 PM

যত দিন যাচ্ছে, ঋষভ পন্থ প্রমাণ করছেন যে তিনি মহেন্দ্র সিং ধোনির প্রকৃত উত্তরসূরী হয়ে উঠছেন। মঙ্গলবার গায়ানার প্রভিডেন্স স্টেডিয়ামে ওয়েস্ট ইন্ডিজকে সিরিজের শেষ ও তৃতীয় টি-২০ ম্য়াচে সাত উইকেটে হারিয়ে হোয়াইটওয়াশ করেছে ভারত। বিরাট কোহলি (৪৫ বলে ৫৯) এবং ঋষভ পন্থ (৪১ বলে অপরাজিত ৫৯) ভারতকে অনায়াসে জয় উপহার দেন।

আর এই ম্য়াচেই পন্থ টপকে গেলেন মহেন্দ্র সিং ধোনিকে। এর আগে আন্তর্জাতিক টি-২০ ক্রিকেটে ধোনিই ছিলেন দেশের জার্সিতে সবচেয়ে বেশি রান করা উইকেটকিপার। ২০১৭-তে মাহি ইংল্য়ান্ডের বিরুদ্ধে বেঙ্গালুরুতে ৫৬ রান করেছিলেন। ধোনিকে টপকে এখন পন্থ বসলেন সিংহাসনে।

আরও পড়ুন: ওয়েস্ট ইন্ডিজকে হোয়াইটওয়াশ করল ভারত

ওয়েস্ট ইন্ডিজের ১৪৭ রান তাড়া করতে নেমে ২৭ রানেই ভারতের দুই ওপেনার ফিরে যান। শিখর ধাওয়ান (৫ বলে ৩) ও লোকেশ রাহুল (১৮ বলে ২০) আউট হয়ে যান। এরপর কোহলি-পন্থ তৃতীয় উইকেট পার্টনারশিপে ১০৬ রান করে ভারতের কাজটা সহজ করে দেন। ম্য়াচের পর বিরাট বলেছেন, “আমরা পন্থকে ভবিষ্য়তের জন্য় ভাবছি। ওর যথেষ্ট স্কিল রয়েছে। ভীষণ ট্য়ালেন্টেড। ওকে প্রচণ্ড চাপের মধ্য়ে না-রেখে বরং একটা জায়গা করে দিতে চাই।”

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Rishabh pant breaks ms dhonis record128619

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
দশেরার বার্তা
X