scorecardresearch

বড় খবর

১.৬৩ কোটির জালিয়াতির শিকার পন্থ! IPL থেকে দিল্লি ছিটকে যেতেই তারকার দুঃসংবাদ প্রকাশ্যে

প্রতারিত হওয়ার পর ঋষভ পন্থ ও তাঁর ম্যানেজার পুনিত সোলাঙ্কি এফআইআর দায়ের করেন।

১.৬৩ কোটি টাকা প্রতারিত হলেন ঋষভ পন্থ। প্রতারক মৃনাঙ্ক সিং আপাতত পুলিশি হেফাজতে। যার বিরুদ্ধে অন্য এক ব্যবসায়ীকেও প্রতারণা করার অভিযোগ উঠেছে।

মিড ডে-র প্রতিবেদনে বলা হয়েছে, প্রতারক মৃনাঙ্ক হরিয়ানার ক্রিকেটার। তিনি প্রলোভন দেখাতেন দামি ব্র্যান্ডের জুয়েলারি, ঘড়ি, ব্যাগ, মোবাইল ফোন এবং অন্যান্য ই-গ্যাজেট বিশাল ছাড়ে জোগাড় করে দেবেন।

গত বছর পন্থ এবং তাঁর ম্যানেজার পুনিত সোলাঙ্কি মৃনাঙ্কের বিরুদ্ধে ১.৬৩ কোটি টাকার জালিয়াতির অভিযোগ আনেন। চেক বাউন্স করার পরেই অভিযোগ প্রকাশ্যে আসে। প্রতারক এই ক্রিকেটার বেশ কয়েকজন তারকার নাম করে পন্থকে প্রলোভিত করেন। তাছাড়া পন্থকে তিনি বলেন, তাঁর একাধিক লাক্সারি আইটেম ভালো দামে বিক্রি করে দিতে পারবেন।

আরও পড়ুন: KKR-এর জার্সিতে ভাল খেলেও জাতীয় দলে বাদ! শেষে মুখ খুলতে বাধ্য হলেন রানা

পন্থ তারপরেই নিজের কালেকশনে থাকা ফ্র্যাঙ্ক মুলার ভ্যানগার্ড সিরিজের ঘড়ি (মূল্য ৩৬.২৫ লক্ষ টাকা) এবং রিচার্ড ম্যুলে ঘড়ি (৬২.৬০ লক্ষ টাকা) মৃনাঙ্ককে দেন। এছাড়াও একাধিক জিনিস কেনার জন্য পন্থ সেই প্রতারককে ২ কোটি টাকা দিয়েছিলেন বলে জানা যাচ্ছে।

তবে মৃনাঙ্ক সেই মূল্যের জিনিস পন্থকে দেননি বলে অভিযোগ। দুই তরফে ১.৬৩ কোটি টাকা ক্ষতিপূরণের অঙ্ক ধার্য করা হয়। তবে মৃনাঙ্ক পরে যে চেক দেন তা-ও বাউন্স করে। তারপরেই এফআইআরের সিদ্ধান্ত নেওয়া হয়।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Rishabh pant duped huge some of money files fir