ধোনি ও তাঁর বিশেষ বন্ধুর সঙ্গে পন্থ, ছবি পোস্ট করে লিখলেন ‘গুড ভাইবস অনলি’

ভারতীয় দলে উইকেটের পিছনে কে? মহেন্দ্র সিং ধোনি না ঋষভ পন্থ? সাম্প্রতিক এই ইস্যুতে যতই তর্ক-বিতর্ক থাক না কেন, পন্থ কিন্তু বারবার প্রমাণ করে দেন যে, ধোনিই তাঁর আইডল।

By: Ranchi  October 26, 2019, 11:54:44 AM

ভারতীয় দলে উইকেটের পিছনে কে? মহেন্দ্র সিং ধোনি না ঋষভ পন্থ? সাম্প্রতিক এই ইস্যুতে যতই তর্ক-বিতর্ক থাক না কেন, পন্থ কিন্তু বারবার প্রমাণ করে দেন যে, ধোনিই তাঁর আইডল। এমএসডি-র সঙ্গে সুযোগ পেলেই সময় কাটান তিনি। সে ধোনির জন্মদিনই হোক বা তাঁর রাঁচির বাড়িতে।

সদ্য়সমাপ্ত ভারত-দক্ষিণ আফ্রিকা টেস্ট সিরেজের শেষ ও তৃতীয় ম্য়াচ ছিল রাঁচিতে। তখনই ধোনির সঙ্গে তাঁর বাড়িতে গিয়ে দেখা করে আসেন পন্থ। সোশাল মিডিয়ায় ধোনি ও তাঁর কুকুরের সঙ্গে সময় কাটানোর ছবি শেয়ার করেছেন পন্থ। ক্য়াপশন দিয়েছেন ‘গুড ভাইবস অনলি’

 

View this post on Instagram

 

Good Vibes Only ???????????? ???? @mahi7781

A post shared by Rishabh Pant (@rishabpant) on

গত বৃহস্পতিবার বাংলাদেশ সফরের জন্য় দল বেছে নিয়েছিল ভারত। ভারত-বাংলাদেশ সফরেও ধোনি নেই। প্রধান নির্বাচক এমএসকে প্রসাদ সেদিন সাফ বুঝিয়ে দিয়েছিলেন যে,  ধোনিকে বাদ দিয়েই দল এগিয়ে গিয়েছে। টিম ইন্ডিয়া আর ধোনিকে আঁকড়ে নেই। ভবিষ্যতের কথা ভেবেই ঋষভ পন্থেই নির্বাচকদের ভরসা। তিনিই প্রসাদ অ্য়ান্ড কোংয়ের প্রথম পছন্দ।

আরও পড়ুন-দল আর ধোনিকে আঁকড়ে নেই, ‘এগিয়ে যাওয়ার’ বার্তা নির্বাচকদের

পন্থের প্রসঙ্গে প্রসাদ মুম্বইতে সাংবাদিক বৈঠকে বলেন, “একটা বিষয় আমি ভীষণ পরিস্কার থাকতে চাই, বিশ্বকাপের পর আমরা ঋষভ পন্থকে ব্য়াকিং করছি। সেটা একটা প্রক্রিয়ার মতে। হতে পারে ও সেরা ম্যাচের অভিজ্ঞতা হয়নি। কিন্তু একমাত্র একজন প্লেয়ারকে ব্যাকিং করেই তাঁকে এগিয়ে নিয়ে যাওয়া সম্ভব। আমরা অত্যন্ত আশাবাদী যে, পন্থ সফল হবেই।”

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Rishabh pant spends time with ms dhoni154216

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
বড় সিদ্ধান্ত
X