বড় খবর

শচীনকে ভারতরত্ন ‘খোঁটা’য় চরম অপমান লালুর দলের নেতার, ক্ষোভে ফুঁসল ক্রীড়ামহল

রিহানা, মিয়া খলিফা এবং গ্রেটা থুনবার্গের কৃষক-দরদী টুইটের পরেই বিদেশি চক্রান্তের অভিযোগ তুলে সরব হয়েছিলেন বলিউড, ক্রীড়ামহলের একাধিক নক্ষত্র।

শচীনকে এবার অপমানিত হতে হল। লালুপ্রসাদ যাদবের আরজেডির বর্ষীয়ান নেতা শিবানন্দ তিওয়ারি তুলোধোনা করে ছাড়লেন মাস্টার ব্লাস্টারকে। দিলেন গরম গরম বার্তা।

রিহানা, মিয়া খলিফা এবং গ্রেটা থুনবার্গের কৃষক-দরদী টুইটের পরেই বিদেশি চক্রান্তের অভিযোগ তুলে সরব হয়েছিলেন বলিউড, ক্রীড়ামহলের একাধিক নক্ষত্র। শচীন সাফ জানিয়ে দিয়েছিলেন, “ভারতের সাবভৌমত্বের সঙ্গে আপস করা যাবে না। ভারতীয়রা ভারতকে চেনে। আমরাই এক হয়ে সমধান করব। বিদেশী শক্তি দর্শক হতে পারে কিন্তু আমাদের সমস্যার অংশ হতে পারে না। এসো দেশ হিসেবে আমরা ঐক্যবদ্ধ থাকি। ইন্ডিয়া টুগেদার!”

শচীন সহ নক্ষত্রদের একহাত নিয়ে এবার পাল্টা আগুনে ঘি ঢালেন লালুর দলের নেতা শিবানন্দ তিওয়ারি। তিনি সংবাদসংস্থা এএনআই-কে জানিয়ে দেন, “কৃষকরা টুইটার চেনে না। সম্প্রতি এই টুইটার রাজনীতি শুরু হয়েছে। সবাই এটা ফলো করছে। তবে যে কৃষকরা গ্রামে থাকেন, তারা টুইটার চেনে না। ওরা গ্রেটা থুনবার্গ, রিহানাদের চেনে না, ওদের বিপক্ষেও নয়। তার পরেও কেন্দ্রীয় সরকার শচীনকে মাঠে নামালো।”

আরও পড়ুন: মোদির পাশে দাঁড়িয়ে রিহানাকে ধুয়ে দিলেন প্রজ্ঞান ওঝা, জবাব কঙ্গনারও

এরপরেই শচীনকে ঠুকে তিনি বলে দেন, “শচীন ভারতরত্ন। তা সত্ত্বেও বিজ্ঞাপনে প্রায়ই মুখ দেখান। নিজেকে মডেলের পর্যায়ে নামিয়েছেন। এটা ভারতরত্নের অসম্মান যে শচীনের মত কাউকে এই সম্মান দেওয়া হয়েছে। শচীনদের সামনে এগিয়ে দিয়ে গোটা বিশ্বকে কি অন্ধ করে রাখা যাবে? পৃথিবী এগিয়ে চলেছে। এসব এখন আর হয়না।”

শিবানন্দ তিওয়ারির এমন মন্তব্যের পরেই নেটিজেনরা প্রবীণ রাজনীতিবিদকে ট্রোল করা শুরু করে। সেই টুইটারেই!

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Web Title: Rjd leader shivanand tiwary slammed after he criticises sachin tendulkar

Next Story
বাবা হওয়ার মুহূর্তে কী করছিলেন, জানালেন কোহলি! শুনে গর্বিত শার্দুল-ওয়াশিংটন
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com