বড় খবর

হাঁটুর চোটে ফরাসি ওপেন থেকে ছিটকে গেলেন ফেডেরার

চলতি মরশুমে ক্লে কোর্টে একমাত্র রোল্যা গ্যারোঁতেই নামার কথা ছিল ফেডেরারের। গত অস্ট্রেলিয়ায় এটিপি কাপ থেকে তিনি সরে দাঁড়িয়েছিলেন পরিবারের সঙ্গে সময় কাটাবেন বলে।

Roger Federer
রজার ফেডেরার (টুইটার)

বিশ্বের তিন নম্বর তারকা রজার ফেডেরার আসন্ন ফরাসি ওপেনে অংশ নিতে পারবেন না। হাঁটুর চোটে কয়েক সপ্তাহ আগেই ছিটকে গেলেন তিনি। সুইস মহাতারকা কয়েকদিন আগেই হাঁটুতে অর্থোস্কোপিক সার্জারি করেছিলেন সুইজারল্যান্ডে। তারপরেই জানা গিয়েছে, ফরাসি ওপেন তো বটেই ফেডেরার এরপরে দুবাই, ইন্ডিয়ান ওয়েলস, বোগোটা, মিয়ামি ওপেনে খেলতে পারবেন না।

এটিপি টুর নিজেদের টুইটার অ্যাকাউন্টে ফেডেরার বক্তব্য তুলে ধরেছে। সেখানে ফেডেরার বলেছেন, “বেশ কিছুদিন ধরেই হাঁটুর সমস্যায় ভুগছি। তাড়াতাড়ি কোর্টে নামতে মুখিয়ে রয়েছি। ঘাসের কোর্টে আবার দেখা হচ্ছে।”

আরও পড়ুন নিউজিল্যান্ডে ১ ওভারে ৭৭ রান! আশ্চর্য পরিসংখ্যানে এখনও তাজ্জব ক্রিকেট দুনিয়া

রয়টার্সের সূত্র অনুযায়ী, চলতি মরশুমে ক্লে কোর্টে একমাত্র রোল্যা গ্যারোঁতেই নামার কথা ছিল ফেডেরারের। অন্যান্য প্রতিপক্ষদের মতো নয়, গত অস্ট্রেলিয়ায় এটিপি কাপ থেকে তিনি সরে দাঁড়িয়েছিলেন পরিবারের সঙ্গে সময় কাটাবেন বলে। নিজের ২০তম গ্র্যান্ড স্ল্যাম জিতেছিলেন ২০১৮-য় মেলবোর্ন পার্কেই।

আরও পড়ুন রায়নার স্বপ্নে সোনালি! বিয়ের পরেও ভুলতে পারেননি ক্রাশকে

গত অস্ট্রেলিয়ান ওপেনে তিনি খেলতে এসেছিলেন নভেম্বর থেকে একটাও প্রতিদ্বন্দ্বিতামূলক ম্যাচ না খেলেই। সেখানে খেলতে নেমেই ফেডেরার সেমিফাইনাল পর্যন্ত পৌঁছে গিয়েছিলেন। যদিও শেষরক্ষা হয়নি। নোভাক ডকোভিচের কাছে হারতে হয় শেষ চারে।

Read the full article in ENGLISH

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Roger federer ruled out of french open

Next Story
নিউজিল্যান্ডে ভারত-বধের স্বপ্ন মুম্বই ক্রিকেটারের, জানালেন শুদ্ধ হিন্দিতেTeam India
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com