মন্ট্রিয়েল মাস্টার্সের ফাইনালে উঠতে ব্যর্থ বোপান্না, হার সেমিতেই

মন্ট্রিয়েল মাস্টার্সের ফাইনালে উঠতে ব্যর্থ রোহন বোপান্না-ডেনিস শাপোলভ জুটি। স্ট্রেট সেটে তাঁরা এদিন হেরে গেলেন। অবাছাই হয়েও সেমিফাইনাল পর্যন্ত পৌঁছেছিলেন দুজনে।

By: Toronto  Updated: August 11, 2019, 05:22:46 PM

মন্ট্রিয়েল মাস্টার্সের ফাইনালে উঠতে ব্যর্থ রোহন বোপান্নারা। সেমিফাইনালে স্ট্রেট সেটে হেরে গেল রোহন বোপান্না-ডেনিস শাপোলভ জুটি। বাছাই তালিকায় না থাকা সত্ত্বেও বোপান্না-শাপোলভ জুটি সেমিফাইনালে পৌঁছে গিয়েছিলেন। কোয়ার্টার ফাইনালে ফরাসি-সুইস জুটি বিনোঁ পেইরে-ওয়ারিঙ্কার কাছে ওয়াকওভার পেয়েছিলেন।

তার আগে ১৬ নম্বর রাউন্ডে কাইল এডমন্ড-টেলর ফ্রিৎজকে হারিয়েছিলেন। বোপান্নাদের হাতে স্ট্রেট সেটে হারতে হয়েছিল ফরাসি জুটি নিকোলাস মাহুত-এডুয়ার্ড রজার ভেসেলিনকে। তবে সেমিফাইনাল থেকে ফাইনালে ওঠা আর হল না।

আরও পড়ুন হাঁটুতে অস্ত্রোপচার করার সিদ্ধান্ত কঠিন ছিলঃ রায়না

কেরিয়ারের মাইলস্টোন ম্য়াচে নামছেন গেইল, লারাকে টপকে ইতিহাস লেখার দোরগোড়ায় তিনি

প্রথম ম্যাচের মতো দ্বিতীয় ওয়ান ডে-তেও কী বৃষ্টির থাবা? কী বলছে আবহাওয়া

অবাছাই বোপান্না-শাপোলভ জুড়ি স্ট্রেট সেটে এদিন হারলেন ডাচ জুটি রবিন হাস-ওয়েসলি কুলহফ এর কাছে। দেড় ঘণ্টার বেশি সময় ধরে চলা হাড্ডাহাড্ডি ম্যাচে খেলার ফলাফল ৬-৭ (৩-৭), ৬-৭। হাসে এবং কোলহফ জুটি ফাইনালে মুখোমুখি হবে স্প্যানিশ-আর্জেন্টাইন জুড়ি মার্সেল গ্রনোলার্স-হোরাসিও জেবালোস-এর।

ডেভিস কাপে খেলতে নামবেন বোপান্না কিছুদিন পরেই। তার আগে মন্ট্রিয়লে ট্রফি জিতলে আত্মবিশ্বাসের তুঙ্গে থাকতেন। তবে সেটাই আর হচ্ছে না।

Read the full article in ENGLISH

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Rohan bopanna and denis shapovalov crashed out of the atp montreal masters in the semi finals

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

রাশিফল
X