হাঁটুতে অস্ত্রোপচার করার সিদ্ধান্ত কঠিন ছিল: রায়না

অস্ত্রোপচারের পরে ফের একবার ক্রিকেট মাঠ থেকে বিরতি নিতে হবে রায়না। গত মরশুম থেকেই হাঁটুর চোটে ভুগছেন তারকা ব্যাটসম্যান। অস্ত্রোপচারের পরে পুরোপুরি রিকভারির জন্য কমপক্ষে ছয় সপ্তাহ মাঠের বাইরে থাকতে হবে তাঁকে।

By: New Delhi  Updated: August 11, 2019, 04:35:17 PM

হাঁটুতে দ্বিতীয় অস্ত্রোপচার হয়েছে। তারপরেই সুরেশ রায়না জানালেন, ফের একবার অপারেশন টেবিলে যাওয়ার সিদ্ধান্ত বেশ কঠিন ছিল। কারণ, অস্ত্রোপচারের পরে ফের একবার ক্রিকেট মাঠ থেকে বিরতি নিতে হবে তাঁকে। গত মরশুম থেকেই হাঁটুর চোটে ভুগছেন তারকা ব্যাটসম্যান। অস্ত্রোপচারের পরে পুরোপুরি রিকভারির জন্য কমপক্ষে ছয় সপ্তাহ মাঠের বাইরে থাকতে হবে তাঁকে। আগামী মাস থেকেই ঘরোয়া ক্রিকেট শুরু হচ্ছে। হঠাৎ অস্ত্রোপচারে ঘরোয়া ক্রিকেট মরশুম থেকে ছিটকেই গেলেন তিনি।

বিমর্ষ রায়না তাই নিজের টুইটার অ্যাকাউন্টে জানালেন, “আমার সফল অস্ত্রোপচার হয়েছে। ধীরে ধীরে সেরে উঠছি। এর জন্য আমার চিকিৎসক, পরিবার, বন্ধু-বান্ধব এবং আরও যাঁরা রয়েছেন, তাঁদের প্রত্যেককে ধন্যবাদ জানাচ্ছি। পুরো সমস্যা তৈরি হয়েছিল, ২০০৭ সালে। যখন প্রথমবার হাঁটুতে অস্ত্রোপচার হয়েছিল। তারপরেও মাঠে নেমে নিজের ১০০ শতাংশ দেওয়ার চেষ্টা করেছি।”

আরও পড়ুন

হাসপাতালের বিছানায় শুয়ে রায়না, জন্টির টুইট ছুঁয়ে নিল হৃদয়

এরপরে রায়না লিখেছেন, “যাইহোক, গত কয়েকবছর ধরে ফের একবার অস্বস্তি তৈরি হয়েছিল। সত্যি কথা বলতে, দ্বিতীয়বার হাঁটুতে অস্ত্রোপচারের সিদ্ধান্ত বেশ কঠিন ছিল। কারণ আমি জানতাম, এতে ফের একবার খেলা থেকে দূরে সরে থাকতে হবে। অস্ত্রোপচারের জন্য তৈরি ছিলাম না কয়েক সপ্তাহ আগে পর্যন্তও। যখন ফের একবার ব্যথা শুরু হয়েছিল। আশা করি খুব শীঘ্রই মাঠে ফিরে নিজের সেরাটা দিতে পারব।”

রায়নার উদ্দেশে বার্তা দিয়েছেন জন্টি রোডসও। দক্ষিণ আফ্রিকার প্রাক্তন কিংবদন্তি ফিল্ডার হৃদয় ছুঁয়ে নিলেন টুইটে। রোডস লিখলেন, “তুমি অনেকের অনুপ্রেরণা। তোমার কেরিয়ারে কাজ করার ধরণটাই আলাদা। বিশেষত শেষ কয়েক বছরে। আমি জানি তুমি কালকেই মাঠে নেমে ট্রেনিং শুরু করে দিতে চাইবে। কিন্তু বন্ধু তুমি তোমার শরীরের কথা শোনো।”

Read the full article in ENGLISH

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Suresh raina was not ready to do knee surgery he says in a twitter post

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
BIG NEWS
X