রোহিতের জন্য় ইডেন দেখবে শাহরুখের ‘কালি কালি আঁখে’

রোহিত শর্মা আর শাহরুখ খানের কানেকশনটা ঠিক কোথায়! বাজিগরের ২৫ বছর পূর্তি উপলক্ষ্যে করা শাহরুখ খানের টুইটটা দৃষ্টি আকর্ষণ করে রোহিতেরও। আর তারপরেই এগোয় কথাবার্তা।

By: Kolkata  Updated: November 13, 2018, 03:55:30 PM

১৩ নভেম্বর দিনটা রোহিত শর্মা কোনওদিনই ভুলতে পারবেন না। তাঁর কেরিয়ারের অন্য়তম স্মরণীয় একটা ইনিংস এসেছিল এই দিনেই। টিম ইন্ডিয়ার হিটম্যান বিশ্বের একমাত্র ব্যাটসম্যান যার ঝুলিতে রয়েছে পঞ্চাশ ওভারের ফর্ম্যাটে তিনটি দ্বি-শতরান। আজ থেকে ঠিক চার বছর আগে ক্রিকেটের নন্দনকানন দেখেছিল রোহিত ধামাকা। শ্রীলঙ্কার বিরুদ্ধে পাঁচ ম্যাচের ওয়ান-ডে সিরিজের চতুর্থ ম্যাচে রোহিতের ব্যাট থেকে এসেছিল ১৭৩ বলে ২৬৪ রান। এখনও পর্যন্ত ওয়ান-ডে ক্রিকেটে এটাই ব্যক্তিগত সর্বোচ্চ রানের ইনিংস। সেদিন ৩৩টি চার মেরেছিলেন মুম্বইয়ের মারকুটে ওপেনার। এটাও একটা বিশ্বরেকর্ড। ন’টি ছক্কাও এসেছিল তাঁর ব্যাট থেকে।

অন্যদিকে ১২ নভেম্বর দিনটাও ভোল সম্ভব নয় শাহরুখ খানের। বলিউড বাদশার কেরিয়ারের মোড় ঘুরিয়ে দেওয়া ‘বাজিগর’ ছবিটি মুক্তি পেয়েছিল ১৯৯৩ সালের এই দিনেই। আব্বাস-মাস্তানের এই ক্রাইম থ্রিলার ঝড় তুলে দিয়েছিল বক্সঅফিসে। কিং খান পরের বছর এই ছবির সৌজন্য়ে সেরা অভিনেতার জন্য় ফিল্মফেয়ার জিতে নিয়েছিলেন। বাজিগরের ২৫ বছর পূর্তি উদযাপন করছেন শাহরুখ। মঙ্গলবার টুইটারে একটি ভিডিও পোস্ট করে শাহরুখ জানিয়েছেন যে, এই ছবি তাঁর কেরিয়ারের নির্ধারণ করে দিয়েছিল। এবং সারা জীবনের জন্য় বন্ধুদেরও পেয়ে যান তিনি। শাহরুখ তাঁর আসন্ন ছবি ‘জিরো’র প্রমোশনে ব্যস্ত। কিন্তু ভোলেননি বাজিগরের কথা।

আরও পড়ুন: রোহিত শর্মার গদি কাড়লেন মিতালি রাজ

এখন প্রশ্ন আসতে পারে রোহিত আর শাহরুখের কানেকশনটা ঠিক কোথায়! বাজিগরের ২৫ বছর পূর্তি উপলক্ষ্যে করা শাহরুখ খানের টুইটটা দৃষ্টি আকর্ষণ করে রোহিতেরও। এদিন অনেকেই কিংকে শুভেচ্ছা জানিয়েছেন। রোহিত শাহরুখের টুইট ধরে লেখেন, “ প্রশ্নাতীত ভাবে আমার ছবির তালিকায় প্রথম দিকেই থাকবে বাজিগর।” এর সঙ্গেই রোহিত শাহরুখের কাছে একটি আবদারও করে বসেন। তিনবারের আইপিএল জয়ী মুম্বই ইন্ডিয়ান্সের ক্যাপ্টেন দু’বারের খেতাব জয়ী কেকেআর-এর সহমালিককে একটি বিশেষ বার্তা দেন। রোহিত বলেন যে, তিনি চান শাহরুখ এই বাজিগর নিয়েই ইডেনে এমন কিছু করুক, যা তার স্মৃতিতে থেকে যাবে। শাহরুখও কাল বিলম্ব না-করেই রোহিতকে প্রতিশ্রুতি দিয়ে দেন। দীনেশ কার্তিক অ্যান্ড কোং-এর কো-ওনার বলেন, “রোহিত আমি পরেরবার আইপিএল-এর সময় ইডেনে লাইভ ‘কালি কালি আঁখে’ করব। তুমি সুস্থ থেকো। আমার ভালবাসা নিও।” ইডেন বরাবরই রোহিতের পয়মন্ত মাঠ। এখানে অনেক স্মৃতিই আছে তাঁর।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Rohit sharma asks shah rukh khan for another memory at eden gardens

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
আবহাওয়ার খবর
X