scorecardresearch

বড় খবর

ধোনির জন্মদিনে টিম ইন্ডিয়ার পরিকল্পনা জানালেন রোহিত, হাসি থামাতে পারলেন না সাংবাদিকরা

Happy Birthday MS Dhoni: আজ ৩৮ বছরে পা দিলেন মহেন্দ্র সিং ধোনি। দেশ জুড়ে তাঁর ফ্যানেরা সেলিব্রেট করছেন বিশেষ দিনটা। সাধারণ থেকে সেলেব টুইটারে তাঁকে শুভেচ্ছাবার্তায় ভরিয়ে দিয়েছেন।

Rohit Sharma at candid best after journalist asks him about MS Dhoni birthday plans
ধোনির জন্মদিনে টিম ইন্ডিয়ার পরিকল্পনা জানালেন রোহিত, হাসি থামাতে পারলেন না সাংবাদিকরা

Happy Birthday MS Dhoni: আজ ৩৮ বছরে পা দিলেন মহেন্দ্র সিং ধোনি। দেশ জুড়ে তাঁর ফ্যানেরা সেলিব্রেট করছেন বিশেষ দিনটা। সাধারণ থেকে সেলেব টুইটারে তাঁকে শুভেচ্ছাবার্তায় ভরিয়ে দিয়েছেন। দেশকে ২০ ও ৫০ ওভারের বিশ্বকাপ দেওয়া ক্রিকেটার এই মুহূর্তে রয়েছেন ইংল্য়ান্ডে। টিম ইন্ডিয়ার হয়ে দেশের জার্সিতে সম্ভবত জীবনের শেষ টুর্নামেন্ট খেলছেন মাহি। সব ঠিক থাকলে বিশ্বকাপের পরেই আন্তর্জাতিক ক্রিকেটকে আলবিদা বলবেন এমএসডি। দেখতে গেলে ভারতীয় দলের সঙ্গে এটাই তাঁর শেষ জন্মদিন।

শনিবার শ্রীলঙ্কাকে হারিয়ে ফার্স্ট বয় হয়েই লিগ শেষ করেছে ভারত। লিডসে প্রথমে ব্য়াট করে শ্রীলঙ্কা ৫০ ওভারে ৭ উইকেট হারিয়ে ২৬৪ তুলেছিল। কেএল রাহুল আর রোহিত শর্মার জোড়া শতরানে ভর করে ভারত ৩৯ বল বাকি থাকতেই ৭ উইকেটে ম্য়াচ জিতে নেয়। এই ম্য়াচে আর ব্য়াট হাতে মাঠে নামতে হয়নি ধোনিকে। ভারতের পরের স্টেশন ম্য়াঞ্চেস্টার। আগামী মঙ্গলবার ওল্ড ট্র্যাফোর্ডে নিউজিল্য়ান্ডের বিরুদ্ধে সেমিফাইনাল খেলবে বিরাট কোহলি অ্যান্ড কোং।

আরও পড়ুন: মোদীর বিজেপিতে এবার ধোনি! বিশ্বকাপের মাঝে জন্মদিনেই বড় খবর

 

 

View this post on Instagram

 

A post shared by Sakshi Singh Dhoni (@sakshisingh_r) on

 

View this post on Instagram

 

Happy Bday ❤️

A post shared by Sakshi Singh Dhoni (@sakshisingh_r) on

 

View this post on Instagram

 

Happy Bday boy !

A post shared by Sakshi Singh Dhoni (@sakshisingh_r) on

শ্রীলঙ্কা ম্য়াচের পরেই রোহিত সাংবাদিক বৈঠকে এসেছিলেন। তখনই তাঁকে জিজ্ঞাসা করা হয়েছিল ধোনির জন্মদিনে টিম ইন্ডিয়ার কী বিশেষ পরিকল্পনা রয়েছে? হিটম্য়ানের উত্তরে সাংবাদিক বৈঠকে উঠেছে হাসির রোল। রোহিত বললেন, “জন্মদিনে একজনকে হ্য়াপি বার্থডে ছাড়া আর কী বলতে পারি! আগামি কাল আমাদের ট্র্যাভেল ডে। আমরা জানি না, ম্য়াঞ্চেস্টারে যাব না বার্মিংহ্য়ামে! বাসে করে যাওয়ার পথেই কেক কাটব। আপনাদের ছবি পাঠিয়ে দেব।” যদিও ধোনি হোটেলের রুমে স্ত্রী সাক্ষী আর কন্য়া জিভার সঙ্গে জন্মদিন সেলিব্রেট করে ফেলেছেন এক প্রস্থ। ধোনির মুখে কেকের ক্রিম লাগানো ছবিই ইনস্টাগ্রামে পোস্ট করেছেন সাক্ষী। এবার বাকি টিম ইন্ডিয়ার কেক কাটার পালা।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Rohit sharma at candid best after journalist asks him about ms dhoni birthday plans118753