IPL 2019: মায়ের বুকে মেয়ে, বাবার বুকে ব্যাট!

চলতি মরসুমে মুম্বইয়ের জার্সিতে সেভাবে রানের দেখা পাননি রোহিত। অথচ দলের প্রয়োজনেই জ্বলে উঠলেন তিনি। কেরিয়ারের ৩৬ নম্বর আইপিএল হাফ-সেঞ্চুরি পান তিনি। আর মুহূর্তটাকে অন্যরকম ভাবেই স্মরণীয় করে রাখেন হিটম্যান।

By: Updated: May 6, 2019, 02:52:23 PM

রবিবার ওয়াংখেড়ের মন জয় করে নিয়েছিলেন রোহিত শর্মা। ক্যাপ্টেনের ব্য়াটে ভর করেই মুম্বই ইন্ডিয়ান্স পৌঁছে যায় আইপিএলের-প্লে অফে। যদিও গতকাল কলকাতাকে হারাতে গলদঘর্ম হতে হয়নি মুম্বইকে। অনায়াস জয় ছিনিয়ে এনেছে তিনবারের আইপিএল চ্যাম্পিয়ন টিম। কলকাতার ১৩৩ রান তাড়া করে ৯ উইকেটে জিতে যায় রোহিত অ্যান্ড কোং। ৪৮ বলে ৫৫ রানের অপরাজিত ইনিংস খেলেন রোহিত। তাঁকে যোগ্য সঙ্গ দেন সূর্যকুমার যাদব। ২৭ বলে ৪৬ রান করেন তিনি।

 

View this post on Instagram

 

This one was for the little one ???? #MIvKKR

A post shared by IPL (@iplt20) on

চলতি মরসুমে মুম্বইয়ের জার্সিতে সেভাবে রানের দেখা পাননি রোহিত। অথচ দলের প্রয়োজনেই জ্বলে উঠলেন তিনি। কেরিয়ারের ৩৬ নম্বর আইপিএল হাফ-সেঞ্চুরি পান তিনি। আর মুহূর্তটাকে অন্যরকম ভাবেই স্মরণীয় করে রাখেন হিটম্যান। রোহিত দেখতে পেয়েছিলেন যে স্ট্যান্ডে তাঁর স্ত্রী রীতিকার বুকে মাথা দিয়ে ঘুমিয়ে পড়েছে তাঁদের ছোট্ট কন্যা সামাইরা। সামাইরার পিঠে হাত দিয়েই রীতিকা তাঁকে ঘুম পাড়াচ্ছিলেন।

আরও পড়ুন: রোহিত কন্যার হাসিতে বুঁদ নেটিজেনরা

আর সেটা দেখে রোহিত নিজের ব্যাটটাকেও বুকে ধরে শিশুকে ঘুম পাড়ানোর ইঙ্গিতই দেন তিনি। যা দেখে রীতিকাও হেসে ফেলেন। ম্যাচের পর রোহিত বললেন, “আমার মেয়ে প্রতিটা ম্যাচেই এখানে এসেছে। কিন্তু আমি এর আগে ভাল রান পাইনি। কিন্তু আজ ভাল লাগল রান করতে পেরে। কিন্তু আমার মেয়ে ঘুমিয়ে পড়েছিল।” ম্যাচের পর মাঠে সামাইরার সঙ্গে কিছুক্ষণ খেলাও করেন রোহিত। পাশে ছিলেন স্ত্রী রীতিকাও।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Rohit sharma dedicates match winning fifty to daughter samaira with unique celebration99472

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেট
X