রোহিত কন্যার হাসিতে বুঁদ নেটিজেনরা

গতবছর ৩১ ডিসেম্বর সামাইরা এই পৃথিবীর আলো দেখেছিল। তখন রোহিত ছিলেন অস্ট্রেলিয়া সফরে। অজিদের বিরুদ্ধে মেলবোর্ন টেস্ট খেলার পরেই সামাইরাকে দেখতে দেশে ফিরে এসেছিলেন রোহিত।

By: Mumbai  Updated: February 12, 2019, 07:31:25 PM

ইনস্টাগ্রামের মন জয় করে নিয়েছে তার মিষ্টি হাসি। যার বয়স এক মাসের কিছুটা বেশি। সামাইরার সেই ভিডিও শেষ ছ’ঘণ্টায় প্রায় তিন লক্ষেরও বেশি মানুষ দেখেছেন। কথা হচ্ছে রোহিত শর্মা ও রীতিকা সজদের ফুটফুটে কন্যাকে নিয়ে। এই প্রথম  প্রকাশ্যে আসল সে। আর ইনস্টা অভিষেকেই বাজিমাত করে দিয়েছে হিটম্যানের কন্য়া। সামাইরার ভিডিও পোস্ট করেছ রীতিকাই।

 

 

View this post on Instagram

 

????????❤️

A post shared by Ritika Sajdeh (@ritssajdeh) on

নিউজিল্যান্ডের কাছে টি-২০ সিরিজে হোয়াইটওয়াশ হতে হয়েছে রোহিতের টিম ইন্ডিয়াকে। কিন্তু এই সিরিজেই হিটম্যান মার্টিন গাপটিলকে ছাপিয়ে আন্তর্জাতিক টি-২০ ক্রিকেটে সর্বোচ্চ রান সংগ্রাহক হয়ে গিয়েছেন। নিউজিল্যান্ড থেকে রোহিতের দেশে ফেরার পরেই রীতিকা তাঁদের জীবনের অমূল্য সম্পদের সঙ্গে সবার পরিচয় করালেন।

আরও পড়ুন: জনপ্রিয় গানের চারটি লাইনেই রোহিত জানালেন কন্যার নাম

 

গতবছর ৩১ ডিসেম্বর সামাইরা এই পৃথিবীর আলো দেখেছিল। তখন রোহিত ছিলেন অস্ট্রেলিয়া সফরে। অজিদের বিরুদ্ধে মেলবোর্ন টেস্ট খেলার পরেই সামাইরাকে দেখতে দেশে ফিরে এসেছিলেন রোহিত ।

সিডনি টেস্ট থেকে নিজেকে বিরত রাখেন তিনি। এরপর ফের রোহিত ওয়ান-ডে খেলতে অস্ট্রেলিয়া ফিরে গিয়েছিলেন। আপাতত ছোট্ট সামাইরা তার বাবাকে কাছেই পাবে। ভারত এবার অস্ট্রেলিয়ার বিরুদ্ধে নিজেদের ঘরের মাঠেই টি-২০ ও ওয়ান-ডে সিরিজ খেলবে। সামাইরাকে দেখে অনেকে এখনই বলতে শুরু করে দিয়েছেন যে, একেবারে বাবার মতোই দেখতে হয়েছে মেয়েকে।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Rohit sharmas daughter samairas cute smile lights up social media

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement