বড় খবর

বাবাকে নিয়ে চরম দুঃসংবাদ শুনলেন রোহিত, পরপর খারাপ খবরে নাজেহাল

প্রথম দুই টেস্ট থেকে বাদ দেওয়া হয়েছে তারকাকে। এখন নিয়ম অনুযায়ী অস্ট্রেলিয়া গেলেও ১৪দিনের বাধ্যতামূলক কোয়ারেন্টাইনে কাটাতে হবে হিটম্যানকে।

দুঃস্বপ্নের সময় কাটাচ্ছেন রোহিত শর্মা। একদিকে অজি সফর থেকে ছিটকে গেলেন পুরোপুরি। সেই সঙ্গে বাবাকে নিয়েও চরম দুঃসংবাদ শুনলেন হিটম্যান।

মুম্বইয়ের একাধিক প্রতিবেদনে লেখা হয়েছে রোহিত শর্মার পিতা করোনায় আক্রান্ত। বিশিষ্ট ক্রীড়া সাংবাদিক বোরিয়া মজুমদার জানিয়েছেন রোহিতের বাবার করোনা আক্রান্ত হওয়ার কথা তিনি এক ভিডিও পোস্টে জানিয়েছেন, “রোহিত আইপিএল খেলে মুম্বই ইন্ডিয়ান্স স্কোয়াডের সঙ্গেই মুম্বই ফিরে এসেছিলেন। এই কারণেই ও মুম্বই চলে আসে। ও টেস্ট খেলতে চায় বলেই মরিয়া হয়ে এনসিএ একাডেমিতে অনুশীলনে নেমে পড়ল। না হলে আইপিএলে জয়ের আনন্দ পুরোপুরি উপভোগ করতে পারত মুম্বইয়ে বসেই। রোহিত যে টেস্ট সিরিজ খেলতে চায় না, এটা একদমই মিথ্যা।”

আরো পড়ুন: ধোনির উত্তরসূরি কে হতে পারেন, সৌরভ জানালেন দুই তারকার নাম

গত কয়েক সপ্তাহ ধরেই রোহিত শর্মা ক্রীড়া মহলের আলোচনায় বারেবারে উঠে এসেছেন। প্রথমে দুরন্ত খেলে আইপিএলের ফাইনালে মুম্বইকে জিতিয়েছেন। পাঁচবারের আইপিএলের চ্যাম্পিয়ন হয়ে বেনজির কীর্তি ঘটিয়েছেন তিনি।

তার আগেই অবশ্য জাতীয় দলের স্কোয়াড থেকে বাইরে রেখেছেন নির্বাচকরা। হ্যামস্ট্রিংয়ে চোট পান কিংস ইলেভেন পাঞ্জাবের ম্যাচে। তারপরে রোহিত নিজে বারেবারে ফিট হয়েছেন বলে দাবি করলেও, নির্বাচকরা কর্ণপাত করেননি। শেষে প্রবল চাপের মুখে রোহিতকে টেস্ট স্কোয়াডে অন্তর্ভুক্ত করা হয়। তবে শর্ত ছিল একটাই রোহিতকে এনসিএ থেকে ফিটনেস সংশাপত্র নিয়ে আসতে হবে।

তবে এখন টেস্ট খেলা নিয়েও জটিলতা তৈরি হয়েছে। প্রথম দুই টেস্ট থেকে বাদ দেওয়া হয়েছে তারকাকে। এখন নিয়ম অনুযায়ী অস্ট্রেলিয়া গেলেও ১৪দিনের বাধ্যতামূলক কোয়ারেন্টাইনে কাটাতে হবে হিটম্যানকে। তারপর অনুশীলন করে টেস্টে নামা যে একপ্রকার অসম্ভব, তা বলেই দিয়েছে ক্রীড়ামহল।

সংবাদসংস্থার তরফে বোর্ডের এক সূত্র মেনশন করে জানানো হয়েছে, রোহিত এবং ইশান্ত বাণিজ্যিক উড়োজাহাজে অস্ট্রেলিয়া পাড়ি দেওয়ার অর্থ ১৪ দিনের কম সময়ে কোনোভাবেই অস্ট্রেলীয় সরকার মাঠে নামার অনুমতি দেবে না। এখন রোহিতের সামনে টেস্টে নামার উপায় একটাই, তা হল, বোর্ডের পক্ষ থেকে অজি সরকারকে অনুরোধ করে কোয়ারেন্টাইন নিয়ম শিথিল করা হলে তবেই।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Rohit sharma father had covid revealed in report

Next Story
ধোনির উত্তরসূরি কে হতে পারেন, সৌরভ জানালেন দুই তারকার নাম
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com