scorecardresearch

বড় খবর

ভিডিও: ফ্য়ানেদের নাচ দেখে হাসিই থামছে না রোহিতের

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে সদ্য়সমাপ্ত দু’ম্য়াচের টেস্ট সিরিজে রিজার্ভ বেঞ্চেই ছিলেন রোহিত শর্মা। হনুমা বিহারীর জন্য় মাঠে নামা হয়নি হিটম্য়ানের।

Rohit Sharma picks two loyal fans from Jamaican crowd, left impressed with their dance moves
ভিডিও: ফ্য়ানেদের নাচ দেখে হাসিই থামছে না রোহিতের

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে সদ্য়সমাপ্ত দু’ম্য়াচের টেস্ট সিরিজে রিজার্ভ বেঞ্চেই ছিলেন রোহিত শর্মা। হনুমা বিহারীর জন্য় মাঠে নামা হয়নি হিটম্য়ানের। কিন্ত জামাইকা টেস্ট শেষ হওয়ার পর ফ্য়ানেদের ভালবাসায় ভরে গেলেন টিম ইন্ডিয়ার ওপেনার।

অ্যান্টিগা টেস্টে ৩১৮ রানে জেতার পর বিরাট কোহলির ভারত জামাইকা টেস্টও ২৫৭ রানে জিতে নিয়েছে। ভারত হোয়াইটওয়াশ করল উইন্ডিজকে।

https://platform.twitter.com/widgets.js

সাবিনা পার্কে টেস্ট সিরিজ জেতার পর রোহিত দর্শকদের মধ্য়ে থেকে দু’জনকে বেছে নিয়েছেন। তাঁদের হাতে রোহিত নিজের জার্সিও তুলে দেন। এই দুই ক্য়ারিবিয়ান ফ্য়ান নেচেই রোহিতের মন ভাল করে দিলেন। এমনকী বিসিসিআই সেই ভিডিও পোস্ট করেছে টুইটারে।

আরও পড়ুন: ধোনিকে টপকে কোহলিই এখন দেশের সফলতম টেস্ট অধিনায়ক

রোহিতের বদলে সুযোগ পাওয়া হনুমা দুরন্ত খেলেছেন টেস্ট সিরিজে। মোট চার ইনিংস মিলিয়ে ৭২.২৫-এর গড়ে মোট ২৮৯ রান করেছেন তিনি। এর মধ্য়ে দু’টি অর্ধ-শতরান ও একটি অভিষেক টেস্ট সেঞ্চুরি পেয়েছেন তিনি। জামাইকা টেস্টে তিনিই ম্য়ান অফ দ্য় ম্য়াচ হয়েছেন। ভারত অধিনায়ক কোহলিও তাঁর ভূয়সী প্রশংসা করেছেন। রোহিত টেস্টে খেলার সুযোগ না পেলেও উইন্ডিজের বিরুদ্ধে টি-২০ ও ওয়ানডে খেলেছেন। পঞ্চাশের ওভারের ফর্ম্য়াটে ২৮ রান করেছেন দু’টি ম্যাচ মিলিয়ে। টি-২০ সিরিজে তাঁর হাত থেকে এসেছে ৯১ রান।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Rohit sharma impressed with dance moves from fan