বড় খবর

বোর্ডের র‌্যাপিড-ফায়ারে রোহিতরা ক্লিন বোল্ড

ক্রিকেটাররাও রক্তমাংসেরই! তাঁরাও মানুষ। আমার-আপনার মতো তাঁদের ইচ্ছা-অনিচ্ছাও অনেকটা একরকম। হতে পারে তাঁরা পেশার তাগিদে একটা কঠিন জীবনযাপন করেন, কিন্তু কোহলিদেরও নিয়ম ভাঙতে ইচ্ছা করে।

Team India
বোর্ডের র‌্যাপিড-ফায়ারে রোহিতরা ক্লিন বোল্ড (ছবি টুইটার)

ক্রিকেটাররাও রক্তমাংসেরই! তাঁরাও মানুষ। আমার-আপনার মতো তাঁদের ইচ্ছা-অনিচ্ছাও অনেকটা একরকম। হতে পারে তাঁরা পেশার তাগিদে একটা কঠিন জীবনযাপন করেন, কিন্তু ভারতীয় দলের পরিচিত মুখগুলোরও নিয়ম ভাঙতে ইচ্ছা করে। কেউ একটু বেশি খেতে ভালবাসেন। কিম্বা কারোর মনে হয় আরও একটু ঘুম দিতে পারলে ভালো হতো! আবার কেউকেউ শপিং করতে বেজায় পছন্দ করেন।


কোহলি অ্যান্ড কোং-এর অন্দরমহলের খবরের ব্যাপারে অনেক ফ্যানেরাই আগ্রহী। এবার বিসিসিআই টিম ইন্ডিয়ার সদস্যদের বেশ কিছু সিক্রেট ফাঁস করল। বোর্ডের পক্ষ থেকে একটি টুইট করে এক মিনিটের ভিডিও পোস্ট করা হয়েছে। রোহিত শর্মা, যসপ্রীত বুমরা, লোকেশ রাহুল ও দীনেশ কার্তিকের সঙ্গে বোর্ড খেলেছিল র‌্যাপিড-ফায়ার। মজার এই ভিডিও শুধুই খেলোয়াড়দের ফান-ফ্যাক্টস তুলে আনল না, সঙ্গে এটাও বুঝিয়ে দিল যে, ড্রেসিংরুমে একসঙ্গে কাটানো মানুষগুলো একে-অপরকে কত ভালভাবে চেনেন।

আরও পড়ুন: পাঁচটি হাফ-সেঞ্চুরিতে দ্বিতীয় দিনে ভারতের স্কোর ৩৫৮

এই মুহূর্তে সিডনিতে ক্রিকেট অস্ট্রেলিয়ার সঙ্গে চারদিনের প্র্যাকটিস ম্যাচ খেলছে ভারত। বুধবার বৃষ্টির জন্য প্রথম দিনের খেলা ভেস্তে যায়। কিন্তু দ্বিতীয় দিনে দুরন্ত ছন্দে ব্যাট করেছে রবি শাস্ত্রীর শিষ্য়রা। ভারতের পাঁচজন ব্যাটসম্যান এদিন হাফ-সেঞ্চুরি পেয়েছেন। পথ্বী শ (৬৬) ছাড়াও হাফ-সেঞ্চুরির স্বাদ পেলেন চেতেশ্বর পূজারা (৮৯ বলে ৫৪),  ক্যাপ্টেন কোহলি (৮৭ বলে ৬৪), অজিঙ্ক রাহানে (৫৬) ও হনুমা বিহারীরা (৫৩)। ভারত দ্বিতীয় দিনে ৩৫৮ রান তুলেছে। জবাবে অস্ট্রলিয়া ২৪ রানে দিন শেষ করেছে। কোনও উইকেট হারায়নি তারা।

ইন্দো-অজি চার ম্যাচের টেস্ট সিরিজ শুরু হচ্ছে আগামী ৬ ডিসেম্বর থেকে। প্রথম ম্যাচ অ্যাডিলেড ওভালে। এরপর দ্বিতীয় টেস্ট পার্থে (১৪-১৮ ডিসেম্বর), তৃতীয় টেস্ট মেলবোর্নে (২৬-৩০ ডিসেম্বর) ও সিরিজের শেষ ম্যাচ এই সিডনিতেই (৩-৭ জানুয়ারি)।

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Rohit sharma leads indian cricketers in funny rapid fire session

Next Story
জীবনের সবচেয়ে অন্ধকার দিন, টুইটারে লিখলেন মিতালিMithali Raj
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com