ইশান্তের মধ্য়ে ইব্রাকে পেলেন রোহিত, সায় দিলেন রণবীর সিং

ইশান্ত ও জাদেজার সঙ্গে ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন রোহিত শর্মা। ছবির থেকেও নজর কেড়েছে ছবির ক্য়াপশনে। রোহিত লিখেছেন, "আমাদের মাঝে জালাটনকে পেয়েছি। গল্প করে খুব আনন্দ পেলাম।

By: New Delhi  November 2, 2019, 1:31:03 PM

ভারতের নিয়মিত অধিনায়ক বিরাট কোহলি বিশ্রামে। তাঁর পরিবর্তে আগামিকাল থেকে শুরু হওয়া ভারত-বাংলাদেশ টি-২০ সিরিজে নেতৃত্ব সামলাবেন রোহিত শর্মা।

টিম ইন্ডিয়ার হিটম্য়ান শুক্রবার ইশান্ত শর্মা ও রবীন্দ্র জাদেজার সঙ্গে একটি ছবি পোস্ট করেছেন নিজের ইনস্টাগ্রামে। ছবির থেকেও নজর কেড়েছে ছবির ক্য়াপশনে। রোহিত লিখেছেন, “আমাদের মাঝে জালাটনকে পেয়েছি। গল্প করে খুব আনন্দ পেলাম।”

আরও পড়ুন-দেখুন: এক হাতে উড়ন্ত ক্য়াচ ‘সুপারগার্ল’ হরমনপ্রীতের, সোশালে ভাইরাল ভিডিও

 

View this post on Instagram

 

We got zlatan amongst us. Great fun chatting ????

A post shared by Rohit Sharma (@rohitsharma45) on

ঘটনাচক্রে কিংবদন্তি ফুটবলার জালাটন ইব্রাহিভোমিচের সঙ্গে ভারতীয় পেসার ইশান্তের মিল পেয়েছেন হিটম্য়ান। এই দু’জনেরই উচ্চতা ও হেয়ারস্টাইল প্রায় কাছাকাছি। সেজন্য়ই ইব্রা-জালার মধ্য়ে তুলনা টেনেছেন রোহিত। আর এই ছবি দেখে বলিউড অভিনেতা রণভীর সিং “কুল” বলেই কমেন্ট করেছেন।

আরও পড়ুন-এই রেকর্ড ছিল বিরাট কোহলির, এখন ডেভিড ওয়ার্নারের ঝুলিতেও

আসন্ন ভারত-বাংলাদেশের তিন ম্য়াচের টি-২০ সিরিজে ইশান্ত-জাদেজা কেউই দলে নেই। কিন্তু তাঁরা এরপর দুই ম্য়াচের টেস্ট সিরিজ খেলবেন বাংলাদেশের বিরুদ্ধে।

আরও পড়ুন-চোটে অনুশীলনের মাঝেই মাঠ ছাড়লেন রোহিত

শুক্রবার অনুশীলনের সময়েই চোট পেয়ে আহত হয়েছিলেন রোহিত। মাঠ ছাড়তে বাধ্য হন তিনি। এই ঘটনায় শুরুতে কপালে ভাঁজ পড়লেও পরে জানা যায় যে, রোহিতের চোট গুরুতর নয়। তিনি খেলবেন।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Rohit sharma likened ishant sharma to football star zlatan ibrahimovic in his post on instagram

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
মুখ পুড়ল ইমরানের
X