রোহিতই নাকি ধোনি, রায়নার মন্তব্যে এবার জবাব হিটম্যানের

রোহিত শর্মাকে নতুন ধোনি বলেছিলেন সুরেশ রায়না। তারপর স্বয়ং রোহিত নিজের এই প্রশংসা নিয়ে মুখ খুলে টুইটারে জানালেন, ধোনি একজনই হয়।

রোহিত শর্মা আর ধোনি
রোহিত শর্মাকে পরবর্তী ধোনি বলে দেগে দিয়েছিলেন সুরেশ রায়না। সেই মন্তব্যের পরেই এবার মুখ খুললেন রোহিত শর্মা। টুইটারে এক ভিডিও পোস্ট করে রোহিত শর্মা জানান, “রায়না আমাকে নিয়ে কী বলেছে, তা শুনেছি। তবে ধোনি একমেবাদ্বিতীয়ম। ওর মত কেউ হতে পারবে না। আর আমার বিশ্বাস এমনভাবে তুলনা করাও উচিত নয়। প্রত্যেক ব্যক্তিই আলাদা এবং তাঁদের শক্তি, দুর্বলতার অন্যদের থেকে পৃথক।”

সুপার ওভার পডকাস্টে রায়না এর আগে বলেছিলেন, “রোহিত ভারতীয় ক্রিকেটের পরবর্তী ধোনি। খুব সামনে থেকে ওকে নেতৃত্ব দিতে দেখেছি। রোহিত খুব শান্ত স্বভাবের এবং সকলের কথা শুনতে পছন্দ করে। সেই সঙ্গে ক্রিকেটারদের আত্মবিশ্বাস জোগায়। আর সবচেয়ে বড় কথা সে সামনে থেকে নেতৃত্ব দেয়। ধোনি ও রায়না দুজনেই প্রায় একই রকম ক্যাপ্টেন।”

প্রসঙ্গত, রায়না দুজনের নেতৃত্বেই খেলেছেন। জাতীয় দল ও সিএসকেতে ধোনির অধিনায়কত্বেই রায়না বছরের পর বছর খেলেছেন। আবার ২০১৮ সালে নিদাহাস ট্রফিতে রায়না খেলেছেন রোহিতের ক্যাপ্টেনশীপে।

আরও পড়ুন

পরিচয়পত্র নিয়ে কলকাতার হুন্ডাই শোরুমে ‘চাকরি’ কুকুরের, প্রকাশ্যে আনলেন স্বস্তিকা

আইপিএলে সাফল্যের বিচারে ধোনির থেকেও সফলতম নেতা রোহিত। ধোনির সিএসকে যেখানে তিনবার চ্যাম্পিয়ন হয়েছে সেখানে রোহিতের মুম্বইয়ের নামের পাশে চার বার ট্রফি জয় লেখা রয়েছে। পাশাপাশি, দশটি আন্তর্জাতিক ম্যাচে জাতীয় দলের নেতৃত্ব সামলেছেন রোহিত। সাফল্যের হার শতকরা ৮০ শতাংশ।

Read the full article in ENGLISH

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Rohit sharma reacts to suresh rainas comment of being next dhoni

Next Story
ফাইনাল হেরে নিজেকেই দায়ী করলেন রুবেল, কী বললেন তিনি
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com