বিরাট-রোহিতের ‘ঝামেলা’য় জড়ালেন অনুষ্কা! প্রকাশ্যে এল বিবাদের চিত্র

বিস্ফোরক প্রতিবেদনে বলা হয়েছিল, গোষ্ঠীদ্বন্দ্বের জন্যই ভারতীয় দল বিশ্বকাপে ভাল পারফরম্যান্স মেলে ধরতে পারেনি। দুই তারকার লবি নিয়েই নাকি যত ঝামেলার সূত্রপাত। বিরাট কোহলি-রবি শাস্ত্রীর সুনজরে থাকা ক্রিকেটাররাই প্রথম একাদশে নিশ্চিত থাকতেন অধিকাংশ সময়েই।

By: Mumbai  Updated: July 25, 2019, 02:46:30 PM

বিশ্বকাপের শোচনীয় ব্যর্থতার পরেই ভারতীয় দলের অন্দরমহল নিয়ে বিস্ফোরক প্রতিবেদন প্রকাশিত হয়েছিল। যা নিয়ে তোলপাড় হয়ে গিয়েছিল ভারতীয় ক্রিকেট। বিরাট-রোহিতের লবি নিয়ে সেই প্রতিবেদনের রেশ এখনও জিইয়ে। তবে এর মধ্যেই খবর, রোহিত শর্মা নাকি ইনস্টাগ্রামে আনফলো করে দিয়েছেন বিরাট কোহলিকে। যা নিয়ে উসকে দিয়েছে নয়া প্রশ্ন, সত্য়ি বিরাট-রোহিতের মতানৈক্য রয়েছে কী?

বিস্ফোরক প্রতিবেদনে বলা হয়েছিল, গোষ্ঠীদ্বন্দ্বের জন্যই ভারতীয় দল বিশ্বকাপে ভাল পারফরম্যান্স মেলে ধরতে পারেনি। দুই তারকার লবি নিয়েই নাকি যত ঝামেলার সূত্রপাত। বিরাট কোহলি-রবি শাস্ত্রীর সুনজরে থাকা ক্রিকেটাররাই প্রথম একাদশে নিশ্চিত থাকতেন অধিকাংশ সময়েই। অন্য দিকে, বিদ্রোহী গোষ্ঠীর ক্রিকেটাকদের নেতা ছিলেন স্বয়ং রোহিত শর্মা। কোহলির প্রতি আনুগত্যের কারণেই নাকি দলে সুযোগ পেতেন যুজবেন্দ্র চাহাল, বিজয়শঙ্কর এবং লোকেশ রাহুলের মতো ক্রিকেটাররা। অন্যদিকে, আম্বাতি রায়াডুদের মতো ক্রিকেটারদের বাদ দেওয়া পিছনেও এই গোষ্ঠীদ্বন্দ্ব।

আরও পড়ুন বিরাট-রোহিতের ঝামেলা! প্রকাশ্যে এবার মুখ খুললেন টিম ইন্ডিয়ার কোচ

কোহলি-রোহিতের ঠাণ্ডা যুদ্ধেই বিপর্যয়, টিম ইন্ডিয়ায় ফাঁস বিরাটের ‘অনাচার’

শাস্ত্রী-কোহলির ঝগড়া এবার ঋষভকে নিয়ে! বিরাটের সংসারে চরম অশান্তি

বিস্ফোরক এই প্রতিবেদনের পরিপ্রেক্ষিতে জাতীয় দলের বোলিং কোচ ভরত অরুণ মুখ খুলে জানিয়েছিলেন, মোটেই এরকম গোষ্ঠীদ্বন্দ্বের ব্যাপার নেই। পুরোটাই কল্পনাপ্রসূত। সর্বভারতীয় সংবাদমাধ্যমে তাঁর বক্তব্য ছিল, “ওদের দু-জনের মধ্যে সম্পর্ক না দেখলে বিশ্বাস করা কঠিন। রোহিত মাঝেমাঝেই আলোচনার জন্য কোহলির কাছে ছুটে যায়। একে অন্যের দক্ষতা নিয়ে দারুণ শ্রদ্ধাশীল। কোহলি দারুণভাবে দলকে নেতৃত্ব দিচ্ছে। খুব দ্রুত কোহলি একজন অধিনায়ক হিসেবে পরিণত হয়ে উঠছে। এবং কোহলির সঙ্গে পূর্ণ সমর্থন রয়েছে রোহিতের। জাতীয় দলের স্পিরিট গোটা বিশ্বকাপ জুড়েই সময় দারুণ ছিল।”

যদিও মুম্বই মিরর-এর প্রতিবেদন অনুযায়ী, রোহিত শর্মা নাকি সম্প্রতি ইনস্টাগ্রামে আনফলো করে দিয়েছেন ক্যাপ্টেনের স্ত্রী অনুষ্কাকে। যদিও বিরাটের ফলোয়িং লিস্টে এখনও রয়েছেন রোহিত শর্মা, রীতিকা সাজদে। সেই প্রতিবেদনে জানানো হয়েছে, বিরাট-রোহিতের সংঘাত বেশ কয়েকবছরের পুরনো। ঘটনার সূত্রপাত রোহিত-শর্মা এবং শিখর ধাওয়ান যখন একটি স্পনসর সংস্থা ছেড়ে দেন যে সংস্থার প্রধান মুখ ছিলেন বিরাট কোহলি। যদিও এই বিষয়টি বরাবরই চাপা ছিল। বিশ্বকাপের সেমিফাইনাল পর্যন্ত এই বিষয়টি প্রকাশ্যে আসেনি। গত বছরেই বিরাট কোহলিকে সোশ্যাল মিডিয়ায় আনফলো করে দিয়েছিলেন রোহিত। এবার রোহিতের রোষে স্ত্রী অনুষ্কা।

আসলে সেমিফাইনালে বিশ্রী হারই পরিস্থিতি বদলে দিয়েছে। বেরিয়ে এসেছে দুই তারকার অন্তর্দ্বন্দ্ব।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Rohit sharma reportedly has unfollowed virat kohlis wife ansuhka sharma on instagram is the rift real

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেট
X