বড় খবর

নেটে ছক্কা হাঁকাচ্ছেন রোহিত! অজি সফরে তবু কেন বাদ হিটম্যান, তুঙ্গে ক্ষোভ

প্লে অফে নামার আগে মুম্বইকে খেলতে হবে সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে। নভেম্বরের ৩ তারিখে। সেই ম্যাচে রোহিতের নামার প্রবল সম্ভবনা রয়েছে।

রোহিত শর্মাকে বাইরে রেখেই অজি সফরের দল গড়েছেন নির্বাচকরা। আইপিএলে চোট পাওয়ার পরই অজি সফরে তারকা ভারতীয়কে না রাখার সিদ্ধান্ত নেন নির্বাচকরা। তবে রোহিতের চোট কতটা গুরুতর। তা নিয়ে সংশয় রীতিমতো। কারণ, মুম্বই ইন্ডিয়ান্সের নেটে রীতিমত পরিচিত মেজাজে হিটম্যানকে দেখা গিয়েছে বল ওড়াতে। দল নির্বাচনের পর রোহিতের সেই ভিডিও ভাইরাল হতে সময় লাগেনি।

রোহিতের চোট নিয়ে ঢাক গুড়গুড় চলায় মুখ খুলতে বাধ্য হয়েছেন স্বয়ং সুনীল গাভাস্কার। তিনি সাফ জানিয়ে দিয়েছেন, “নেটে যে এ ভাবে ব্যাট করছে, তার চোট কতটা যে দেড় মাস পরের সফর থেকে বাদ দিতে হল? ওঁর চোটের বিষয়ে জানার অধিকার সকলের রয়েছে।”

আরো পড়ুন: পারফরম্যান্স নয়, অদ্ভুত কারণে জাতীয় দলে বাদ পন্থ, ফাঁস কারণ

মুম্বই ইন্ডিয়ান্সের তরফে জানানো হয়েছিল, হ্যামস্ট্রিংয়ে চোট পেয়েছেন তারকা। ঘটনা হল, জাতীয় দলে না হলেও রোহিতকে আইপিএলের বাকি ম্যাচে দেখা যাবে। রোহিতের অনুপস্থিতিতে সহ অধিনায়কের দায়িত্বে আনা হয়েছে কেএল রাহুলকে। তিন ফরম্যাটের দল ঘোষণা করার পর সচিব জয় শাহ জানিয়েছেন, “রোহিত ও ইশান্তের রিকভারি নজরে রাখবে বিসিসিআই।”

ঘটনা হল, রোহিতকে টিম ইন্ডিয়া থেকে একেবারে বাইরে রাখা নিয়ে দ্বিমত ছিল বিসিসিআইয়ের। তবে গরিষ্ঠ অংশের ধারণা, অস্ট্রেলিয়া সফরের আগে ফিট হয়ে উঠতে পারবেন না রোহিত। তবে রোহিত নিজেকে ফিট প্রমাণ করতে চেষ্টার ত্রুটি রাখছেন না। দল ঘোষণা হওয়ার পরই নেটে বিস্ফোরক মেজাজে বল ওড়াতে থাকেন তিনি।

প্লে অফে নামার আগে মুম্বইকে খেলতে হবে সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে। নভেম্বরের ৩ তারিখে। সেই ম্যাচে রোহিতের নামার প্রবল সম্ভবনা রয়েছে।

সংবাদ সংস্থা পিটিআইকে বোর্ডের এক কর্তা জানিয়েছেন, “একসপ্তাহের মধ্যে রোহিত আইপিএলে খেলে নিজের ফিটনেস প্রমাণ করতে পারলে তো ভালোই। তাহলে নির্বাচকরা নিজেদের সিদ্ধান্ত পুনর্বিবেচনা করবে।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Rohit sharma selection team india sunil gavaskar australia tour

Next Story
পারফরম্যান্স নয়, অদ্ভুত কারণে জাতীয় দলে বাদ পন্থ, ফাঁস কারণ
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com