বড় খবর

বাড়ি বিক্রি করে দিলেন রোহিত! ৭৫ লাখ টাকার ক্ষতির ধাক্কায় তারকা

বিশ্বের অন্যতম সেরা এই ব্যাটসম্যান সেরা উপার্জনকারী ক্রিকেটারদের মধ্যেও অন্যতম। মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে আইপিএলের প্রত্যেক সংস্করণে রোহিত ১৫ কোটি টাকা উপার্জন করেন।

রোহিত শর্মা (টুইটার)

মুম্বইয়ের অভিজাত লোনাভালায় এলাকায় বিশাল বাংলো বাড়ির মালিক ছিলেন রোহিত শর্মা। সেই বাংলোই বিক্রি করে দিলেন হিটম্যান। সেই বাংলার বাজারমূল্য আনুমানিক ৬ কোটি টাকার ওপর। তবে ৭৫ লক্ষ টাকা ক্ষতিতেই সেই বাংলো বিক্রি করে দিয়েছেন তারকা ব্যাটসম্যান। বাংলো বিক্রি হয়েছে ৫.২৫ কোটিতে।

বিধ্বংসী ভারতীয় ব্যাটসম্যান ২০১৬ সালে এই সম্পত্তি কেনেন ৬ কোটি টাকায়। সেই হিসাবে বতর্মান বাজার দর সেই মূল্যের আরো বেশি হওয়ার কথা। তবে ৬৩২৯ স্কোয়ার ফুটের সেই বাংলো বাড়ি রোহিত পাঁচ বছর আগে যে অর্থ দিয়ে কেনেন, তার অনেক কম অর্থেই বিক্রি করতে বাধ্য হয়েছেন। মহারাষ্ট্রের অন্যতম উইকএন্ড ডেস্টিনেশন লোনাভালা এলাকা। রোহিতও মাঝেমধ্যেই ছুটি কাটাতে যেতেন সেখানে। রোহিত বর্তমানে মুম্বইয়ে থাকেন প্রাসাদপম ওরলির এপার্টমেন্টে।

আরো পড়ুন: কোহলির তীব্র বিরোধিতায় সায় নেই সৌরভের! প্রকাশ্যে মুখ খুললেন মহারাজ

স্কোয়ারফুটইন্ডিয়া.কম-এর তথ্য অনুযায়ী, রোহিতের বাংলো কিনেছেন সুষমা অশোক সরাফ। জুন মাসের ১ তারিখেই এই বাড়ি বিক্রির চুক্তি সম্পন্ন হয়। রোহিত নিজে স্ট্যাম্প ডিউটি বাবদ ২৬.২৫ লক্ষ টাকা খরচ করেছেন।

বতর্মানে রোহিত ভারতীয় দলের সঙ্গে ইংল্যান্ড সফরে গিয়েছেন। জাতীয় দল ইংল্যান্ডের বিপক্ষে পাঁচ টেস্টের সিরিজ খেলতে নামবে ৪ অগাস্ট। সেই সিরিজেই ফের একবার রোহিতকে ব্যাট হাতে নামতে দেখা যাবে। চোট পেয়ে দু মাসের জন্য ছিটকে গিয়েছেন তাঁর ওপেনিং পার্টনার শুভমান গিল। তাই ইংরেজদের বিপক্ষে নতুন পার্টনারকে নিয়েই নামতে হবে তাঁকে। গিলের অনুপস্থিতিতে মায়াঙ্ক আগারওয়াল, হনুমা বিহারিকে ওপেনিংয়ে দেখা যেতে পারে।

আরো পড়ুন: মেয়েদের সঙ্গে তুলনা! চূড়ান্ত অপমানে কোহলিদের কাটা ঘায়ে নুনের ছিটে ভনের

বিশ্বের অন্যতম সেরা এই ব্যাটসম্যান সেরা উপার্জনকারী ক্রিকেটারদের মধ্যেও অন্যতম। মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে আইপিএলের প্রত্যেক সংস্করণে রোহিত ১৫ কোটি টাকা উপার্জন করেন। এছাড়াও বোর্ডের এ প্লাস ক্যাটাগরিতে রয়েছেন তারকা ওপেনার। এছাড়াও একাধিক এনডোর্সমেন্টও করে থাকেন তিনি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Rohit sharma sells his lonavala bungalow for a loss

Next Story
ইস্ট-মোহনের হাজারো প্রস্তাবেও সাড়া দেননি! চলে গেলেন ভারতীয় ফুটবলের ‘সক্রেটিস’
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com