বড় খবর

মুম্বই রিলিজে মালিঙ্গার অবসর, তারপরেই মুখ খুললেন রোহিত

মুম্বই ইন্ডিয়ান্স রিলিজ করে দিতেই অবসর নিয়ে ফেলেছেন শ্রীলঙ্কার তারকা লাসিথ মালিঙ্গা। মুম্বইয়ের বহু সাফল্যের শরিক থাকা মালিঙ্গার অবসরে মুখ খুললেন রোহিত শর্মা।

মুম্বই ইন্ডিয়ান্স রিলিজ করে দেওয়ার পরেই অবসরের কথা ঘোষণা করে দিয়েছিলেন লাসিথ মালিঙ্গা। তারপরেই রোহিত শর্মা বর্ষীয়ান ক্রিকেটারকে দুরন্ত এক কেরিয়ারের জন্য শুভেচ্ছা জানিয়ে দিলেন।

আইপিএলের অন্যতম সফলতম পেসার। তালিকা প্রকাশের আগেই লঙ্কান সুপারস্টার পেসার জানিয়ে দিয়েছিলেন, তিনি ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট থেকে অবসর নিচ্ছেন। তারপরেই মুম্বই ইন্ডিয়ান্স তার সঙ্গে বিচ্ছেদের পথে হাঁটে। আর মালিঙ্গা অবসরের কথা সরকারিভাবে ঘোষণা করে দেওয়ার পরেই মুম্বই অধিনায়ক রোহিত শর্মা সোশ্যাল মিডিয়ায় বিশেষ বার্তা দিলেন।

ইনস্টাগ্রামে বৃহস্পতিবারই রোহিত মালিঙ্গার সঙ্গে একটি ছবি পোস্ট করেন। তার সঙ্গেই জুড়ে দেন আবেগঘন ক্যাপশন। হিটম্যান বলে দেন, মালিঙ্গার অভাব অনুভূত হবে। রোহিত লেখেন, “ক্রিকেটের অন্যতম সেরা। একজন প্রকৃত ম্যাচ উইনার। স্কোয়াডে ওঁকে মিস করব।” শুধু রোহিতই নয়, মুম্বই ইন্ডিয়ান্সও নিজেদের সোশ্যাল মিডিয়া একাউন্টে স্পেশাল মেসেজ শেয়ার করেছে।

 

View this post on Instagram

 

A post shared by Rohit Sharma (@rohitsharma45)

২০০৮ সালে মালিঙ্গাকে সই করায় মুম্বই ইন্ডিয়ান্স। তারপরে তিনি আইপিএলের সর্বোচ্চ উইকেট শিকারি হয়ে ওঠেন। মোট উইকেট শিকারের সংখ্যা ১৭০টি। মালিঙ্গার দুরন্ত ফর্ম মুম্বইয়ের আইপিএলে সাফল্যের অন্যতম কারণ। দেশের জার্সিতে মালিঙ্গা টেস্ট এবং ওয়ানডে থেকে অবসর নিলেও টি২০-তে এখনও অংশ নেন।

আরো পড়ুন: কেকেআরে বাদ পড়লেন পাঁচ তারকা, কে ক্যাপ্টেন হবেন, জানাল নাইটরা

 

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Web Title: Rohit sharma to miss lasith malinga after the sri lankan star announces retirement

Next Story
দেশের ফিরেই বাবার সমাধিতে সিরাজ, কান্নায় ভেঙে পড়লেন আবার
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com