১, ১, ১! লজ্জার বিশ্বরেকর্ড রোহিত-বিরাট-রাহুলের

 রোহিত- রাহুল-বিরাট প্রত্যেকেই আউট হয়ে যান ব্য়ক্তিগত এক রান করে। পরিসংখ্য়ান বলছে ওয়ান-ডে ক্রিকেটের ইতিহাসে এর আগে কোনও দলের প্রথম তিন ব্য়াটসম্য়ানই ব্য়ক্তিগত এক রান করে আউট হয়ে যাননি।

By: Manchester  Updated: July 10, 2019, 05:16:41 PM

India vs New Zealand Semi Final Live Score Updates: ২৪০ রান, ভারতের ফাইনালে ওঠার জন্য় এটাই টার্গেট। আপাত সহজ টার্গেটটা কার্যত কঠিন করে ফেলল বিরাট কোহলি অ্যান্ড কোং। রান তাড়া করতে নেমে পাঁচ রানের মধ্যে ভারতের টপ অর্ডার ব্য়াটসম্য়ানরা ফিরে গেলেন। ঘটনাচক্রে রোহিত শর্মা, লোকেশ রাহুল এবং বিরাট কোহলি প্রত্যেকেই আউট হয়ে যান ব্য়ক্তিগত এক রান করে। পরিসংখ্য়ান বলছে ওয়ান-ডে ক্রিকেটের ইতিহাসে এর আগে কোনও দলের প্রথম তিন ব্য়াটসম্য়ানই ব্য়ক্তিগত এক রান করে আউট হয়ে যাননি।

আরও পড়ুন: India vs New Zealand Live Score: রান তাড়া করতে নেমে চার উইকেট হারিয়ে ফেলল ভারত

রাহুল আর রোহিত এদিন ম্য়াট হেনরির বলে টম ল্যাথামের হাতে ক্য়াচ আউট হয়ে যান। ট্রেন্ট বোল্টের বলে কোহলি এলবিডব্লিউ হয়ে যান। রিভিউ নিয়েও এই যাত্রায় বাঁচেননি তিনি।

গত মঙ্গলবার ম্যাঞ্চেস্টারের ওল্ড ট্র্যাফোর্ডে দাপট দেখিয়েছিল বৃষ্টি। চলতি বিশ্বকাপের প্রথম সেমিফাইনাল ম্য়াচটাই বৃষ্টিতে পরিত্যক্ত হয়ে গিয়েছিল। বুধবার অর্থাৎ আজ সেমির রিজার্ভ-ডে-তে ফের ম্য়াচ হচ্ছে। গতকাল টস জিতে প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছিল নিউজিল্যান্ড। বৃষ্টির জন্য কেন উইলিয়ামসনদের ইনিংস থেমেছিল ৪৬.১ ওভারে। এরপর বৃষ্টিতে আর খেলা শুরু করা যায়নি। মাঠ পরিদর্শন করে এদিনের মতো ম্য়াচ স্থগিত রাখার সিদ্ধান্ত নেন ম্য়াচ অফিসিয়ালরা। ম্য়াচের বাকি অংশ হয় এদিন। খেলা বন্ধ হওয়ার সময়ে ৫ উইকেট হারিয়ে নিউজিল্যান্ড ২১১ রান তুলেছিল। ক্রিজে ছিলেন রস টেলর (৮৫ বলে ৬৭) ও টম ল্য়াথাম (৪ বলে ৩)। এদিন কিউয়ি ইনিংসের বাকি ২৩ বল থেকেই খেলা শুরু হয়। নিউজিল্য়ান্ড এদিন ব্য়াট করতে নেমে নির্ধারিত ওভারে আট উইতকেট হারিয়ে ২৩৯ রান তোলে।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Rohit sharma virat kohli kl rahul create unwanted record after being dismissed for 1 apiece119611

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং