‘স্য়ার’কে তাতাতে হিটম্য়ানের বিশেষ অঙ্গভঙ্গি, হৃদয় জিতে নিল সোশালের

ম্য়াঞ্চেস্টারের ওল্ড ট্র্যাফোর্ডে ভারতকে প্রায় জয়ের রাস্তায় নিয়ে গিয়েছিলেন রবীন্দ্র জাদেজা ও মহেন্দ্র সিং ধোনি। কিন্ত অল্পের জন্য় ফিনিশিং লাইন স্পর্শ করতে পারেনি টিম ইন্ডিয়া

By: Manchester  Published: July 11, 2019, 4:18:15 PM

ম্য়াঞ্চেস্টারের ওল্ড ট্র্যাফোর্ডে ভারতকে প্রায় জয়ের রাস্তায় নিয়ে গিয়েছিলেন রবীন্দ্র জাদেজা ও মহেন্দ্র সিং ধোনি। কিন্ত অল্পের জন্য় ফিনিশিং লাইন স্পর্শ করতে পারেনি টিম ইন্ডিয়া। নিউজিল্য়ান্ডের কাছে ১৮ রানে হেরেই বিশ্বকাপের সেমিফাইনাল থেকে বিদায় নিতে হয়েছে ভারতকে।


জাদেজা যখন ব্য়াট করতে নেমেছিলেন তখন ভারতের স্কোর ছিল ৯২/৬। সেখান থেকে এমএস ধোনির সঙ্গে সপ্তম উইকেটে জুটি বেঁধে জাদেজা স্কোরবোর্ডে ১১৬ রান যোগ করেন। জাড্ডু তাঁর ওয়ান-ডে কেরিয়ারের সম্ভবত সেরা ইনিংসটা খেলেছেন ওল্ড ট্র্যাফোর্ডে। ৫৯ বলে ৭৬ রানের ইনিংসে চারটি চার ও চারটি ছয় হাঁকিয়েছিলেন। মাত্র ৩৯ বলে অর্ধ-শতারন পূরণ করেন তিনি।

আরও পড়ুন: নিজের কথা গিলতে বাধ্য় হলেন মঞ্জরেকর, ভূয়সী প্রশংসা করলেন জাদেজার

ড্রেসিংরুম থেকে জাদেজাকে তাতাচ্ছিলেন ভারতীয় ক্রিকেটাররা। কিন্তু আলাদা করে নজর কেড়ে নিয়েছিলেন রোহিত শর্মা। তিনি জাদেজার প্রতিটি চার-ছয় উচ্ছ্বাস প্রকাশ করছিলেন। নেটিজেনরা খেয়াল করে দেখেছেন যে, হিটম্য়ান জাদেজাকে মোটিভেট করার জন্য ড্রেসিংরুম থেকে বিশেষ একটি সঙ্কেত দিয়েছিলেন। নিজের বাইসেপের আঙুল ছুঁইয়ে জাদেজাকে বুঝিয়ে দিচ্ছিলেন, যে টিম ইন্ডিয়ার ‘স্যার’ যথেষ্ট শক্তিশালী। তাঁর পক্ষে ভারতকে জিতিয়ে আসা সম্ভব। এভাবেই জাদেজার মনোবল বাড়ান তিনি। রোহিতের এই কীর্তিই সোাল মিডিয়ার মন জয় করে নিয়েছে।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Rohit sharma wins hearts with gesture for ravindra jadeja119926

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেট
X