বড় খবর

দুবাইয়ে বাসের জানলার কাচ ভাঙলেন রোহিত, তোলপাড় আইপিএলের আগেই

মাত্র কয়েকদিন তারপরেই হই হুল্লোড়ে শুরু হয়ে যাবে টুর্নামেন্ট। এর মধ্যেই শেষ প্রস্তুতিতে ব্যস্ত ফ্র্যাঞ্চাইজিরা। অনেক দলই সন্ধ্যের দিকে ম্যাচ খেলার কথা ভেবে ফ্লাডলাইটে ট্রেনিং করছে।

শুরু হতে আর মাত্র কয়েকদিন। আইপিএল তারপরেই রমরমিয়ে শুরু হয়ে যাবে। ১৯ সেপ্টেম্বর প্রথম ম্যাচেই মুখোমুখি সিএসকে ও মুম্বাই। গতবারের দুই ফাইনালিস্ট। শেষ মুহূর্তের প্রস্তুতি তুঙ্গে আট দলেরই।

এর মধ্যেই প্রস্তুতি চুটিয়ে চলছে মুম্বই ইন্ডিয়ান্স দলের। বুমরা অনুশীলনে ছয় বলে ছয় রকম ডেলিভারি করে অনুশীলনে নজর কেড়ে নিয়েছেন আগেই। এবার পালা ক্যাপ্টেন রোহিত শর্মার। তিনি অনুশীলনে এতটাই বিধ্বংসী মেজাজে ছিলেন যে স্টেডিয়ামের বাইরে চলন্ত বাসের জানালার কাচই ভেঙে দিলেন।

আরও পড়ুন আইপিএলের সবথেকে সাহসী সিদ্ধান্ত নিলেন ধোনি, কুর্নিশ ক্রিকেট দুনিয়ার

মুম্বই ইন্ডিয়ান্সের তরফে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করা হয়েছে যেখানে দেখা যাচ্ছে রোহিতের ৯৫ মিটারের সুবিশাল ছক্কা স্টেডিয়ামের গন্ডি পেরিয়ে বাইরের রাস্তা দিয়ে চালু এক বাসের কাচ ভেঙে দেয়। তারপরেই রোহিতকে দেখা যাচ্ছে বাতাসে মুষ্টিবদ্ধ হাত নিয়ে সেলিব্রেশন মাততে।

মুম্বই ইন্ডিয়ান্স সেই ভিডিও শেয়ার করে ক্যাপশনে লিখেছে, “ব্যাটসম্যানরা ছক্কা হাকায়, তবে কিংবদন্তিরা স্টেডিয়ামের বাইরে বল পাঠায়। হিটম্যান বিশাল ছক্কা হাঁকালেন+স্টেডিয়ামের বাইরে বল পাঠালেন+চলন্ত বাসে সেই বল আঘাত করল।”

মাত্র কয়েকদিন তারপরেই হই হুল্লোড়ে শুরু হয়ে যাবে টুর্নামেন্ট। এর মধ্যেই শেষ প্রস্তুতিতে ব্যস্ত ফ্র্যাঞ্চাইজিরা। অনেক দলই সন্ধ্যের দিকে ম্যাচ খেলার কথা ভেবে ফ্লাডলাইটে ট্রেনিং করছে। তবে ঘটনা যায় হোক, রোহিত যদি টুর্নামেন্টে এমনই বিস্ফোরক মেজাজে থাকেন, তাহলে বোলারদের কপালে যে রীতিমত দুসংবাদ রয়েছে, তা এখন থেকেই লিখে দেওয়া যায়।

এবারের আইপিএল তিনটে ভেন্যুতে হচ্ছে- দুবাই, আবু ধাবি এবং শারজা।

Read the full article in ENGLISH

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Rohit sharmas gigantic six breaks glass of a bus passing outside stadium

Next Story
পুরোটাই নকল করতেন ধোনিকে, তাই চরম সতর্ক করা হয় পন্থকে
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com