scorecardresearch

ভিডিও: মেয়ের দৃষ্টি আকর্ষণের জন্য় রোহিতের কীর্তি দেখুন

রোহিত শুধু ব্য়াট হাতেই খবরে আসেননি। আউট হয়ে ড্রেসিংরুমে ফিরে যাওয়ার সময় রোহিত মাঝখানে একটু থামেন। তাঁর ছোট্ট ফুটফুটে কন্য়া সামাইরা সেদিন স্ট্য়ান্ডে হাজির ছিল। তারপর…!

ভিডিও: মেয়ের দৃষ্টি আকর্ষণের জন্য় রোহিতের কীর্তি দেখুন
ভিডিও: মেয়ের দৃষ্টি আকর্ষণের জন্য় রোহিতের কীর্তি দেখুন

ভারত-ওয়েস্ট ইন্ডিজ তৃতীয় টি-২০ ম্য়াচে ঝলসে উঠেছিল রোহিত শর্মার ব্য়াট। নিজের ঘরের মাঠে হিটম্য়ান বুঝিয়ে দিয়েছিলেন কেন তিনি সাদা বলের সুলতান। প্রথম দু’ম্যাচ ব্য়র্থ হওয়ার পর রোহিত ওয়াংখেড়েতে ছন্দে ফিরেছিলেন।

৩৪ বলে ৭১ রানের দুরন্ত ইনিংস খেলেন তিনি। প্রথম উইকেটে কেএল রাহুলের সঙ্গে ১৩৫ রানের পার্টনারশিপ গড়েছিলেন তিনি। ভারতকে ৬৭ রানে ম্য়াচ জিতিয়ে সিরিজ পকেটে পুরতে সাহায্য় করেন তিনি।

আরও পড়ুন-উইন্ডিজের বিরুদ্ধে ওয়ানডে সিরিজ থেকে ছিটকে যেতে পারেন ভুবনেশ্বর কুমার: রিপোর্ট

রোহিত শুধু ব্য়াট হাতেই খবরে আসেননি। আউট হয়ে ড্রেসিংরুমে ফিরে যাওয়ার সময় রোহিত মাঝখানে একটু থামেন। তাঁর ছোট্ট ফুটফুটে কন্য়া সামাইরা সেদিন স্ট্য়ান্ডে হাজির ছিল।

মেয়ের দৃষ্টি আকর্ষণের জন্য়ই নানারকম অঙ্গভঙ্গি করতে থাকেন বাবা। আর সেই ভিডিও টুইটারে আপলোড করেছে রোহিতের আইপিএল ফ্র্য়াঞ্চাইজি মুম্বই ইন্ডিয়ান্স। তারা ভিডিও-র সঙ্গে লিখেছে, “গেস করুন রোহিত কার সঙ্গে কথা বলেছে?” ভিডিও রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছে।

আরও পড়ুন-ভারতে লা লিগার ব্র্য়ান্ড অ্যাম্বাসডর হলেন রোহিত শর্মা

মুম্বইতে রোহিত একটি অনন্য় নজির গড়েছিলেন। বিশ্বের দ্রুততম ও ভারতের প্রথম ব্য়াটসম্য়ান হিসাবে আন্তর্জাতিক ক্রিকেট ৪০০টি ছয় মারেন তিনি। ক্রিকেটের সব ফর্ম্য়াট মিলিয়ে কেরিয়ারের ৩৪৫ নম্বর ম্য়াচে ছক্কার মাইলস্টোন তৈরি করেন হিটম্য়ান। রোহিতের ৭১ রানের ইনিংসে ছিল পাঁচটি ছয় ও হাফ ডজন চার।

 

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Rohit tries to seek daughter samairas attention170524