গোল সেলিব্রেট করে অভিযুক্ত রোনাল্ডো

প্রথম লেগে জুভেন্তাসকে হারানোর পর অ্যাটলেটিকোর কোচ দিয়েগো সিমিওনে ঠিক একই রকম ভাবে জয় সেলিব্রেট করেছিলেন। তাঁরই পাল্টা দিয়েছিলেন রোনাল্ডো।

By: Updated: March 18, 2019, 07:20:42 PM

মোটা টাকার জরিমানা কিম্বা এক ম্যাচ নির্বাসনের খাঁড়া ঝুলছে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর মাথার ওপর। গোল সেলিব্রেশনের পর অশালীন অঙ্গভঙ্গি করায় অভিযুক্ত হয়েছেন জুভেন্তাসের পর্তুগিজ মহাতারকা। উয়েফার আচরণবিধি কমিটি আগামী ২১ মার্চ এই বিষয় রায় জানাবে।

রোনাল্ডোর হ্যাটট্রিকে অ্যাটলেটিকো মাদ্রিদকে ৩-০ হারিয়ে চ্যাম্পিয়ন্স লিগের শেষ আটে উঠেছে জুভেন্তাস। সেই ম্যাচ গোল করার পর আপত্তিকর অঙ্গভঙ্গি করেছিলেন সিআর সেভেন। প্রথম লেগে জুভেন্তাসকে হারানোর পর অ্যাটলেটিকোর কোচ দিয়েগো সিমিওনে ঠিক একই রকম ভাবে জয় সেলিব্রেট করেছিলেন। তাঁরই পাল্টা দিয়েছিলেন রোনাল্ডো। যা দেখে সিমিওনে বলেছিলেন, “আমি ওয়ান্ডা মেট্রোপলিটানোতে যেরকম করেছিলাম, রোনাল্ডো সেরকমই করল। আমার মতোই ও চারিত্রিক দূ দৃঢ়তার পরিচয় দিয়েছে।”

আরও পড়ুন: রোনাল্ডোর অনন্য় রেকর্ডে নিজের নাম লেখালেন মেসি


যদিও এই ঘটনার জন্য সিমিওনে পরে ক্ষমা চেয়ে নেন। কিন্তু উয়েফা ২০ হাজার ইউরো জরিমানা করে তাঁকে। সিমিওনের সাজা ঘোষণা হওয়ার পরেই অ্যাটলেটিকো জানিয়েছিল যে,তারা রোনাল্ডোর বিরুদ্ধে লিখিত অভিযোগ জানাবে।

রোনাল্ডো যদি এক ম্য়াচ নির্বাসিত হন তাহলে জুভেন্তাসের মাথায় আকাশ ভেঙে পড়বে। কারণ ওই দলে এই মানুষটা একাই রং বদলে দিতে পারেন যে কোনও ম্যাচের। ফলে কোয়ার্টার ফাইনালে তাঁকে পাওয়া না-গেলে রীতিমতো চাপে পড়ে যাবে জুভেন্তাস। রোনাল্ডোর ও জুভেন্তাসের ফ্যানেরা চাইবেন তাঁকে যেন এই যাত্রায় জরিমানা দিয়েই পার পেয়ে যেতে হয়।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Ronaldo charged over cojones celebration as juventus sweat on possible champions league ban84587

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং