বড় খবর

চড় খেয়ে হাউহাউ করে কেঁদেছিলেন! হরভজনের বিদায়ে মন খারাপ করা বার্তা সেই শ্রীসন্থের

শুক্রবার সমস্ত ধরনের ক্রিকেট থেকে অবসর নিয়েছেন হরভজন সিং। ভাজ্জির প্রস্থানে বিষণ্ণ ক্রিকেট মহল।

ক্রিকেট মহলকে শোকাহত করে শুক্রবার সমস্ত ফরম্যাট থেকে অবসর ঘোষণা করেছেন হরভজন সিং। তারপরে একের পর এক ক্রিকেটাররা হরভজনকে নিয়ে স্মৃতিচারণায় মেতেছেন। এমন অবস্থায় হরভজনকে হৃদয়গ্রাহী আবেগঘন বার্তা দিলেন স্বয়ং শ্রীসন্থ। ভারতীয় ক্রিকেটে হরভজনের অবদানের কথা স্মরণ করিয়ে দিয়ে শ্রীসন্থ তাঁকে সর্বকালের অন্যতম সেরা ক্রিকেটারও বলে দিলেন।

বিশেষ পোস্টে হরভজনের উদ্দেশ্য একসময়ের সাড়া জাগানো স্পিডস্টার লিখে দিলেন, “হরভজন, তুমি স্রেফ ভারতের নয়, ক্রিকেটের সর্বকালের অন্যতম সেরা। ভাজ্জিপা, তোমার পাশে সান্নিধ্যে খেলতে পেরে আমি সম্মানিত। স্পেল শুরু করার আগে তোমার আলিঙ্গন বরাবর আমার মনে থেকে যাবে। তোমার জন্য অনেক ভালবাসা আর শ্রদ্ধা থাকল।”

সদ্য অবসর নেওয়া হরভজনের জন্য শ্রীসন্থের এই পোস্ট মুহূর্তেই ভাইরাল হয়ে যায়। আইপিএলে শ্রীসন্থকে একবার সপাটে চড় মেরে বিতর্কের কেন্দ্রবিন্দুতে উঠে এসেছিলেন হরভজন। তারকা স্পিনারের চড় খেয়ে হাউহাউ করে কাঁদতেও দেখা গিয়েছিল শ্রীসন্থকে। দুই তারকার সম্পর্কের রসায়ন নিয়ে এরপরে বহু লেখালেখি হয়। তবে কালের স্রোতে সেই বিতর্ক মুছে গিয়েছে। শ্রীসন্থ-হরভজন এখন ভাল বন্ধু। কেরল পেসারের স্পেশ্যাল বার্তা সেই ঘটনাই স্পষ্ট করে দিল।

আরও পড়ুন: KKR রিলিজ করেছিল! IPL নিলামের আগেই ক্রিকেটকে বিদায় দুবার বিশ্বকাপজয়ী কিংবদন্তির

যাইহোক, টুইটারে শুক্রবার হরভজন অবসর ঘোষণার টুইটে লেখেন, “সমস্ত কিছুরই শেষ থাকে। আজকে বিদায় জানাচ্ছি সেই খেলাকে যা আমাকে এতদিন দু হাত ভরে দিয়ে গিয়েছে। আমার ২৩ বছরের ক্রিকেট যাত্রাপথ যাঁরা স্মরণীয় করে রেখেছেন, তাঁদের প্রত্যেককে ধন্যবাদ জানাতে চাই।”

৪১ বছরের তারকা ১০৩ টেস্ট, ২৩৬ ওয়ানডে এবং ২৮টি টি২০ খেলে জাতীয় দলের জার্সিতে উইকেট শিকার করেছেন যথাক্রমে ৪১৭, ২৬৯ এবং ২৫টি। ১৩ বছরের আইপিএল কেরিয়ারে মুম্বই ইন্ডিয়ান্স, চেন্নাই সুপার কিংস এবং কেকেআরের হয়ে ১৬৩ ম্যাচে ১৫০ উইকেট নিয়েছেন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: S sreesanth gesture after harbhajan singh retirement

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com