scorecardresearch

বড় খবর

স্টার স্পোর্টস কিম্বা বিসিসিআই, যে কোনও একটা বাছতে হবে শচীন-সৌরভদের

‘ওয়ান পার্সন, ওয়ান পজিশন’ তত্ত্ব সামনে এনে জৈন বলেছেন যে, সৌরভ একইসঙ্গে তিনটি পদে রয়েছেন। তিনি দিল্লি ক্যাপিটালসের মেন্টর, বোর্ডের ক্রিকেট অ্যাডভাইসরি কমিটির সদস্য এবং ক্রিকেট অ্যাসোসিয়েশন অফ বেঙ্গেলের প্রধান।

স্টার স্পোর্টস কিম্বা বিসিসিআই, যে কোনও একটা বাছতে হবে শচীন-সৌরভদের
sachin-tendulakar-and-sourav-ganguly-need-to-choose-between-bcci-and-starsports

হয় স্টার স্পোর্টস, নয় বিসিসিআই! এরমধ্যে যে কোনও একটা বেছে নিক শচীন তেন্ডুলকর, সৌরভ গঙ্গোপাধ্য়ায় এবং ভিভিএস লক্ষ্মণরা। এমনটাই তাঁদের সাফ জানিয়ে দিয়েছে ভারতীয় ক্রিকেটের সর্বোচ্চ নিয়ামক সংস্থা। ফের একবার স্বার্থের সংঘাত ইস্যু এল সামনে।

চলতি বিশ্বকাপে শচীন-সৌরভদের লন্ডনে উড়িয়ে নিয়ে গিয়েছে স্টার। অফিসিয়াল সম্প্রচারকদের হয়েই ধারাভাষ্য় দিচ্ছেন তাঁরা। বিসিসিআই চাইছে শচীনরা বোর্ড/ আইপিএলের দায়িত্ব পালন করুক কিম্বা স্টারের হয়ে ধারাভাষ্য় দিক। এমনকী হরভজন সিংয়ের মতো ভারতীয় দলের ক্রিকেটারের ক্ষেত্রেও এটা প্রযোজ্য়। ভাজ্জি আইপিএলও খেলেন চেন্নাই সুপার কিংসের হয়ে।

আরও পড়ুন: স্টার স্পোর্টস কিম্বা বিসিসিআই, যে কোনও একটা বাছতে হবে শচীন-সৌরভদের

দ্য ইন্ডিয়ান এক্সপ্রেস জানতে পেরেছে যে বোর্ডের এথিকস অফিসার ডিকে জৈন স্বার্থের সংঘাত ইস্যুতে পাওয়া অভিযোগের ভিত্তিতে এই সিদ্ধান্তে উপনীত হয়েছেন। তিনি তেন্ডুলকর, সৌরভ এবং লক্ষ্মণ ছাড়াও আর প্রাক্তন ২০ জন ক্রিকেটারের কমেন্ট্রি বক্সে বসা নিয়ে প্রশ্ন তুলেছেন। জৈন আরও বলছেন সুপ্রিম কোর্ট নিযুক্ত বিচারক আরএম লোধার প্যানেল স্বার্থের সংঘাত ইস্যুতে যে সুপারিশ দিয়েছে তা মানা হচ্ছে না। একাধিক পদেই রয়েছেন শচীনরা।

‘ওয়ান পার্সন, ওয়ান পজিশন’ তত্ত্ব সামনে এনে জৈন বলেছেন যে, সৌরভ একইসঙ্গে তিনটি পদে রয়েছেন। তিনি দিল্লি ক্যাপিটালসের মেন্টর, বোর্ডের ক্রিকেট অ্যাডভাইসরি কমিটির সদস্য এবং ক্রিকেট অ্যাসোসিয়েশন অফ বেঙ্গেলের প্রধান। তাঁকে যে কোনও একটা পদই বেছে নিতে হবে।

Read full story in English

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Sachin tendulakar and sourav ganguly need to choose between bcci and starsports114253