ফের বাইশ গজে শচীন-লারা, ভারতে খেলবেন টি-২০ টুর্নামেন্ট

ক্রিকেট ফ্য়ানেদের জন্য় দুর্দান্ত খবর। বাইশ গজের দুই কিংবদন্তি শচীন তেন্ডুলকর ও ব্রায়ান লারা ফের একবার মাঠে নামছেন। টি-২০ টুর্নামেন্ট খেলবেন দুই প্রাক্তন সুপারস্টার।

By: Published: October 15, 2019, 6:34:06 PM

ক্রিকেট ফ্য়ানেদের জন্য় দুর্দান্ত খবর। বাইশ গজের দুই কিংবদন্তি শচীন তেন্ডুলকর ও ব্রায়ান লারা ফের একবার মাঠে নামছেন। টি-২০ টুর্নামেন্ট খেলবেন দুই প্রাক্তন সুপারস্টার। আগামী বছর ভারতে অনুষ্ঠিত রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজে অংশ নিচ্ছেন তাঁরা।

অস্ট্রেলিয়া, দক্ষিণ আফ্রিকা, শ্রীলঙ্কা, ওয়েস্ট ইন্ডিজ ও ভারতের প্রাক্তন ক্রিকেটারদের নিয়ে এই ওয়ার্ল্ড সিরিজ অনুষ্ঠিত হবে। শুধু শচীন-লারাই নন, মাস্টারব্লাস্টারের প্রাক্তন ওপেনিং পার্টনার বীরেন্দ্র শেহওয়াগও অংশ নিচ্ছেন এই টুর্নামেন্টে। থাকছেন ব্রেট লি, তিলকরত্নে দিলশান ও জন্টি রোডসের মতো বিশ্ববন্দিত প্রাক্তনীরা। আগামী বছর ২-১৬ ফেব্রুয়ারি পর্যন্ত চলবে এই রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজ।

আরও পড়ুন: সুযোগের জন্য কার্যত হাতজোড় করতে হয়েছিল, জানালেন শচীন

৪৬ বছরের শচীন আজও বিশ্বের সর্বকালের সর্বোচ্চ ওয়ান-ডে ও টেস্ট রান সংগ্রাহক। ৩৪,০০০-এর ওপর রান ও ১০০টি সেঞ্চুরির মালিক ভারতের পূজিত হন ক্রিকেট ঈশ্বর রূপে। ২০০৮ সালে  ক্য়ারিবিয়ান কিংবদন্তির লারার টেস্ট ক্রিকেটে করা সর্বোচ্চ রানের( ১১, ৯৫৩) রেকর্ড ভেঙে দেন লিটলমাস্টার। যদিও ক্রিকেটের দীর্ঘতম ফর্ম্য়াটে লারার অপরাজিত ৪০০ রানের রেকর্ড আজও অক্ষত। যা তিনি ইংল্য়ান্ডের বিরুদ্ধে অ্যান্টিগাতে ২০০৪ সালে করেছিলেন।

আরও পড়ুন: দুরন্ত লেট কাট লারার, মোহিত ফ্য়ানেরা

২০২০-র শেষের দিকে ক্রিকেট বিশ্ব দেখবে টি-২০ বিশ্বকাপ। বলাই বাহুল্য তার আগে বাইশ গজে প্রাক্তনীদের এই সমাবেশের দিকে সকলেরই থাকবে চোখ। শচীন থেকে লারা, লি থেকে রোডস। এই নামগুলো নিছকই নাম নয়, ফ্য়ানেদের কাছে যেন আবেগ। 

 

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Sachin tendulkar brian lara will be playing t20 tournament in india150515

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং