কেরল ব্লাস্টার্সের থেকে হাত তুলে নিচ্ছেন মাস্টারব্লাস্টার

ইন্ডিয়ান সুপার লিগ শুরুর আগেই দুঃসংবাদ কেরালা ব্লাস্টার্সের জন্য়। শোনা যাচ্ছে দু’বারের আইএসএল ফাইনাল খেলা ফ্র্যাঞ্চাইজির থেকে হাত তুলে নিচ্ছেন শচীন তেন্ডুলকর।

By: Sep 16, 2018, 11:57:45 AM

ইন্ডিয়ান সুপার লিগ শুরুর আগেই দুঃসংবাদ কেরালা ব্লাস্টার্সের জন্য়। শোনা যাচ্ছে দু’বারের আইএসএল ফাইনাল খেলা ফ্র্যাঞ্চাইজির থেকে হাত তুলে নিচ্ছেন শচীন তেন্ডুলকর। শেষ চার বছর ধরে এই দলের সহ-মালিক আধুনিক ক্রিকেটের ডন শচীন। কেরল ব্লাস্টার্স থেকে সম্ভবত  নিজের সব স্টেক বিক্রি করে দিতে চলেছেন তিনি। এমনটাই খবর।

কেরল দলের সঙ্গে শুরুরদিন থেকে ওতোপ্রতো ভাবে জড়িয়ে আছেন শচীন। এমনকি শুধু হোম ম্যাচই নয়, অ্যাওয়ে ম্যাচেও স্ট্যান্ডে বসে দলের জন্য গলা ফাটিয়েছেন তিনি। শচিনের সঙ্গে কেরল দলের মালিকানা রয়েছে শিল্পপতি নিমাগাড়া প্রসাদ ও প্রযোজক আল্লু অর্জুনের। রয়েছেন দক্ষিণের অভিনেতা নাগার্জুনা ও চিরঞ্জীবী। সংবাদসংস্থা পিটিআই-এর সূত্র মারফত এই খবর এসেছে। সেখানে বলা হয়েছে, “কেরল ব্লাস্টার্স থেকে যাবতীয় স্টেক বিক্রি করে দেওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে শচিন তেন্ডুলকরের। এই ফ্র্যাঞ্চাইজির সঙ্গে শচীনের একটা আবেগ রয়েছে। কিন্তু এবার এগিয়ে যাওয়ার সময় এসেছে।”

আরও পড়ুন: ISL 2019: জামশেদপুরের চাকরি ছেড়ে কলকাতায় কোপেল

এখনও নিশ্চিত ভাবে বলা যাচ্ছে না যে, তেন্ডুলকরের কতটা স্টেক রয়েছে এই ফ্র্যাঞ্চাইজিতে। মনে করা হচ্ছে ২০ শতাংশর কাছাকাছি। শোনা যাচ্ছে এক বড় মাপের শিল্পপতিই এই স্টেক কিনে নিতে পারেন। ২০১৪-তে উদ্যেগপতি প্রসাদ ভি পোটলুরির সঙ্গে কেরলের ফ্র্যাঞ্চাইজি কেনেন শচীন। এর পরের বছরই পোটলুরি ও তার কোম্পানি পিভিপি ভেঞ্চারস এই স্টেক বিক্রি করে দেয়। তখন শচীনই ৪০ শতাংশ স্টেক হোল্ডার হয়ে যান। ২০১৬-তে শচীনের হাত শক্ত করতে প্রসাদ ও দক্ষিণী ছবির জগতের হেভিওয়েটরা এগিয়ে আসেন। জানা যাচ্ছে তারা ৬০ শতাংশ স্টেক কিনে নেয়। অতিরিক্ত ২০ শতাংশও তাঁরা শচীনের থেকে কিনে নেন।

Indian Express Bangla provides latest bangla news headlines from around the world. Get updates with today's latest Sports News in Bengali.


Title: Sachin Tendulkar: কেরল ব্লাস্টার্সের থেকে হাত তুলে নিচ্ছেন মাস্টারব্লাস্টার

Advertisement

ট্রেন্ডিং