scorecardresearch

বড় খবর

ঘরের মধ্য়ে যুবি, চোখে সানগ্লাস, শচীনের সরস মন্তব্য়ে উঠল হাসির রোল

শচীন-হরভজন-যুবরাজরা একসঙ্গে  জাতীয় দলে প্রায় এক দশকেরও বেশি সময় কাটিয়েছেন। তাদের সম্পর্কটা নিছকই সতীর্থের নয়, দুর্দান্ত বন্ধুতারও।

ঘরের মধ্য়ে যুবি, চোখে সানগ্লাস, শচীনের সরস মন্তব্য়ে উঠল হাসির রোল
ঘরের মধ্য়ে যুবি, চোখে সানগ্লাস, শচীনের সরস মন্তব্য়ে উঠল হাসির রোল (অলঙ্করণ: অভিজিত বিশ্বাস)

প্রাক্তন ভারতীয় ক্রিকেটার যুবরাজ সিং ও হরভজন সিং প্রায়ই একে অপরের সঙ্গে মজা ঠাট্টায় মেতে থাকেন। পাঞ্জাবের দুই কৃতী ক্রিকেটার প্রায় দু’দশকেরও বেশি সময় ধরে মাঠে ও মাঠের বাইরের সঙ্গী। কিন্তু গত শনিবার যুবি-ভাজ্জিকে বোল্ড করে দিলেন শচীন তেন্ডুলকর।

হরভজন একটি পুরনো দিনের ছবি (পড়ুন থ্রো-ব্য়াক ইমেজ) শেয়ার করেছেন টুইটারে। সেখানে দেখা যাচ্ছে কোনও একটি ঘরের মধ্য়ে শচীন-ভাজ্জি ও যুবি রয়েছেন। এই ছবি পোস্ট করার সঙ্গে সঙ্গেই যুবরাজ লিখেছেন, “পাজি তোমার চশমা চেক করো।” আর এই মন্তব্য়ের পরেই মাস্টারব্লাস্টার ট্রোলড করলেন যুবরাজকে। শচীন লিখলেন, “তুমি ইনডোরে কেন চশমা পড়েছ ? এখানে তো ইউভি রেজও নেই।”

আরও পড়ুন: ‘ইয়ো-ইয়ো’ টেস্টের সময় তুমি প্রেসিডেন্ট থাকলে ভাল হতো, সৌরভকে বললেন যুবি

শচীন-হরভজন-যুবরাজরা একসঙ্গে  জাতীয় দলে প্রায় এক দশকেরও বেশি সময় কাটিয়েছেন। তাদের সম্পর্কটা নিছকই সতীর্থের নয়, দুর্দান্ত বন্ধুতারও। ২০১১ সালে বিশ্বকাপ জয়ী ভারতীয় দলের সদস্য় ছিলেন এই তিন ক্রিকেটার। অন্যদিকে যুবি-ভাজ্জি প্রায় একইসঙ্গে ক্রিকেট কেরিয়ার শুরু করেছিলেন।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Sachin tendulkar pulls yuvrajs leg151898