scorecardresearch

বড় খবর

‘ইয়ো-ইয়ো’ টেস্টের সময় তুমি প্রেসিডেন্ট থাকলে ভাল হতো, সৌরভকে বললেন যুবি

শচীন তেন্ডুলকর, ভিভিএস লক্ষ্মণের মতো প্রাক্তন সতীর্থরা সৌরভকে জানিয়েছেন আগামীর শুভেচ্ছা। এবার সেই তালিকায় এলেন যুবরাজ সিং। টুইট করে ‘দাদি’কে শুভেচ্ছা জানালেন প্রাক্তন বিশ্বকাপ জয়ী অলরাউন্ডার।

‘ইয়ো-ইয়ো’ টেস্টের সময় তুমি প্রেসিডেন্ট থাকলে ভাল হতো, সৌরভকে বললেন যুবি
'ইয়ো-ইয়ো' টেস্টের সময় তুমি প্রেসিডেন্ট থাকলে ভাল হতো, সৌরভকে বললেন যুবি (অলঙ্করণ: অভিজিত বিশ্বাস)

ভারতীয় ক্রিকেটের বোর্ডের পরবর্তী প্রেসিডেন্ট হতে চলেছেন সৌরভ গঙ্গোপাধ্য়ায়। এই খবর প্রকাশ্য়ে আসার পর থেকেই শুভেচ্ছায় ভেসে যাচ্ছেন সৌরভ গঙ্গোপাধ্য়ায়। শচীন তেন্ডুলকর, ভিভিএস লক্ষ্মণ, হরভজন সিং, অনিল কুম্বলের মতো প্রাক্তন সতীর্থরা সৌরভকে জানিয়েছেন আগামীর শুভেচ্ছা। এবার সেই তালিকায় এলেন যুবরাজ সিং। টুইট করে ‘দাদি’কে শুভেচ্ছা জানালেন প্রাক্তন বিশ্বকাপ জয়ী অলরাউন্ডার।

আরও পড়ুন: প্রেসিডেন্ট সৌরভের থেকে ভাল ইনিংসের অপেক্ষায় শচীন

‘ইয়ো-ইয়ো’ টেস্টে ব্য়র্থ হওয়ার জন্য়ই যুবরাজকে ভারতীয় দল থেকে বাদ পড়তে হয়েছিল। সেই ইয়ো ইয়ো টেস্টের প্রসঙ্গ টেনেই সৌরভকে মজা করে যুবরাজ বললেন, “যখন ইয়ো-ইয়োর চাহিদা ছিল, তখন যদি তুমি বিসিসিআই প্রেসিডেন্ট থাকতে ভাল হতো।” সৌরভের অসাধারণ ক্রিকেটীয় যাত্রার কথাই যুবির টুইটে উঠে এসেছে।

আরও পড়ুন: সৌরভের ‘নেতৃত্বে’ ভারতীয় ক্রিকেট উন্নতি করবে, বিশ্বাস করেন লক্ষ্মণ

সৌরভও কাল বিলম্ব না করে ধন্য়বাদ জানিয়েছেন যুবরাজকে, তিনি  লিখেছেন যে তাঁর চোখে একাধিক বিশ্বকাপ জয়ী ক্রিকেটারই সুপারস্টার ও সেরা। সৌরভ আরও বলেছেন যে, এবার সময় এসেছে খেলার জন্য় ভাল কিছু করার।

আরও পড়ুন: বিস্ফোরক যুবরাজ, বললেন টিম ম্য়ানেজমেন্টের চাপই তাঁর অবসরের কারণ

চলতি বছরের শুরুতেই আন্তর্জাতিক ক্রিকেটকে আলবিদা বলেছিলেন যুবি। সম্প্রতি তিনি বলেছিলেন যে, টিম ম্য়ানেজমেন্টের চাপই তাঁর অবসরের কারণ। আর ইয়ো-ইয়ো টেস্টের প্রসঙ্গে যুবির বক্তব্য় ছিল, ইয়ো-ইয়ো টেস্ট একটা অজুহাত ছিল তাঁকে দল থেকে বাদ দেওয়ার।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Yuvraj singh posts heartfelt message for bcci president sourav ganguly