হোটেলের সেই ওয়েটারকে খুঁজছেন শচীন, যার পরার্মশে বদলে গিয়েছিল তাঁর খেলা

কোনও কোচ বা ক্রিকেটার নন, চেন্নাইয়ের হোটেলের এক ওয়েটারের মহামূল্য়বান পরামর্শেই বদলে গিয়েছিল শচীন তেন্ডুলকরের খেলা। ক্রিকেট ছাড়ার ছ'বছর পর হোটেলের সেই কর্মীকেই খুঁজছেন কিংবদন্তি ক্রিকেটার।

By:
Edited By: Subhapam Saha Chennai  December 15, 2019, 3:59:09 PM

কোনও কোচ বা ক্রিকেটার নন, চেন্নাইয়ের হোটেলের এক ওয়েটারের মহামূল্য়বান পরামর্শেই বদলে গিয়েছিল শচীন তেন্ডুলকরের খেলা। ক্রিকেট ছাড়ার ছ’বছর পর হোটেলের সেই কর্মীকেই খুঁজছেন কিংবদন্তি ক্রিকেটার।

টুইটারে ভিডিও পোস্ট করে নেটিজেনদের কাছে তিনি সাহায্য় চাইছেন ওয়েটারকে খুঁজে দেওয়ার জন্য়। শচীন লিখেছেন, “চেন্নাইয়ে টেস্ট সিরিজ চলাকালীন তাজ করমণ্ডল হোটেলে এক ওয়েটারের সঙ্গে আমার দেখা হয়েছিল। ওনার সঙ্গে আমার এলবো গার্ড নিয়ে কথা কথা হয়েছিল। তারপরেই আমি এলবো গার্ড নতুন করে ডিজাইন করি। আমি ভাবছি সে এখন কোথায় আছে, তাঁর সঙ্গে দেখা হলে ভাল হতো।”

আরও পড়ুন-লক্ষ্মণ, শচীন ফিরতে পারেন ক্রিকেট উপদেষ্টা কমিটিতে

শচীন সেই ভিডিও-তে বলছেন, “আমি একটা কফি চেয়েছিলাম। একজন ওয়েটার আমার ঘরে এসে জিজ্ঞাসা করেছিলেন তিনি কি আমার সঙ্গে ক্রিকেট নিয়ে কিছু আলোচনা করতে পারেন? আমি বলেছিলাম নিশ্চিন্তে বলুন। উনি বললেন, আমি যখনই আমি আর্ম গার্ড পরি তখনই আমার ব্য়াট সুইং বদলে যায়। আমি এই বিষয়টা নিয়ে পৃথিবীতে কারোর সঙ্গে কখনও কথা বলিনি। উনিই একমাত্র ব্য়ক্তি যিনি বিষয়টা দেখেছিলেন।”

 

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Ccc171103

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
মুখ পুড়ল ইমরানের
X