বিশেষ দিনে শাহরুখকে কী বার্তা শচীন-শেহওয়াগের!

আজ ৫২ বছরে পা দিলেন শাহরুখ খান। টুইটারে শুভেচ্ছায় ভেসে যাচ্ছেন বলিউডের ‘কিং অফ রোম্যান্স’। সাধারণ থেকে সেলেবে বাদশার বন্দনায় মুখরিত সবাই। তালিকায় রয়েছেন ভারতীয় ক্রিকেটের তিন নক্ষত্রও।

By: Mumbai  Published: November 2, 2018, 2:11:06 PM

আজ ৫২ বছরে পা দিলেন শাহরুখ খান। টুইটারে শুভেচ্ছায় ভেসে যাচ্ছেন বলিউডের ‘কিং অফ রোম্যান্স’। সাধারণ থেকে সেলেবে বাদশার বন্দনায় মুখরিত সবাই। তালিকায় রয়েছেন ভারতীয় ক্রিকেটের তিন নক্ষত্রও। বিশেষ দিনে শাহরুখকে শুভেচ্ছা জানালেন শচীন তেন্ডুলকর, বীরেন্দ্র শেহওয়াগ ও হরভজন সিং।

ভারতীয় চলচিত্রে শাহরুখ নামটার সঙ্গেই জড়িয়ে রাজ ও রাহুল। তাঁর অভিনীত চরিত্রগুলোর মধ্যে বারবার ফিরে এসেছে এই দু’টো নাম। সেকথা জানেন স্বয়ং ‘ক্রিকেট ঈশ্বরও’। শচীন লিখলেন, “রাজ আর রাহুল এত চমৎকার হতো না, যদি তাতে এসআরকে থাকত। দারুণ একটা বছর কাটাও শাহরুখ।”  

আরও পড়ুন: জিরো পোস্টার: শাহরুখ, ক্যাটরিনা, অনুষ্কা-রা তৈরি কোমর বেঁধে

এদিন আবার স্বভাবসিদ্ধ টুইটেই মাত করলেন বীরু। লিখলেন, “শাহরুখ তোমাকে অনেক শুভেচ্ছা। আনন্দ তোমার সঙ্গে থাকুক। আমি একবার বার্মিংহ্যামে ইংল্যান্ডের বিরুদ্ধে কিং পেয়ার (পরপর দুই ইনিংসে শূন্য রানে আউট হওয়াকে ক্রিকেটের পরিভাষায় কিং পেয়ার বলে) করেছিলাম। সেটা আমি আর্যভট্টকে উৎসর্গ করেছিলাম। এবার আমি সেটা পুরোপুরি তোমাকে উৎসর্গ করলাম।” বীরুর এই টুইটে লুকিয়ে রয়েছে অন্যরকম এক রসিকতা। শূন্যর প্রসঙ্গে তিনি টেনেছেন সুকৌশলে। শাহরুখের আসন্ন ছবি ‘জিরো’। আনন্দ এল রাইয়ের পরিচালনায় বামনের ভূমিকায় অভিনয় করছেন তিনি। শাহরুখের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন অনুষ্কা শর্মা ও ক্যাটরিনা কাইফ।

হরভজন শাহরুখ আর তাঁর স্ত্রী গীতা বসরার সঙ্গে একটি ছবি শেয়ার করেছেন। ভাজ্জি সেখানে লিখেছেন, “ আজ সেই মানুষটার জন্মদিন যিনি আমাকে এবং সারা পৃথিবীকে মুগ্ধ করেছে তাঁর ছবি দিয়ে। আশা করি আগামী প্রজন্মের জন্যও সেই কাজটা করবেন তিনি।”

বলিউডের পাশাপাশি বাইশ গজেও শাহরুখের একটা আলাদা পরিচিতি রয়েছে। আইপিএল-এ কলকাতা নাইট রাইডার্সের মালিক তিনি। দু’বারের চ্যাম্পিয়ন দলের শরিক তিনি। জুহি চাওলা ও জয় মেহতার সঙ্গে শাহরুখের কেকেআর-এ ৫৩ শতাংশ স্টেক রয়েছে।  

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Sachin tendulkar virender sehwag wish kkr owner shah rukh khan on 53rd birthday

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement