বড় খবর

হাসপাতালে ভর্তি হলেন শচীন! বিশ্বকাপ জয়ের দশক পূর্তিতেই ভয়ঙ্কর খারাপ খবর

৪৭ বছরের ক্রিকেট কিংবদন্তি গত সপ্তাহে করোনা পজিটিভ ধরা পড়েন। একই সঙ্গে ইউসুফ পাঠান এবং ইরফান পাঠানও করোনা আক্রান্ত হন।

কোভিড টেস্টে আগেই পজিটিভ ধরা পড়েছিলেন। এবার হাসপাতালে ভর্তি হতে হল শচীন রমেশ তেন্ডুলকরকে। লিটল মাস্টার নিজেই জানালেন এই কথা। ২০১১ সালের ঐতিহাসিক বিশ্বকাপ জয়ের দশকপূর্তি শুক্রবার। এদিনই ক্যাপ্টেন ধোনির নেতৃত্বে বিশ্বজয় করে টিম ইন্ডিয়া। সেই দিনেই মাস্টার ব্লাস্টার জানালেন, চিকিৎসকদের পরামর্শে তিনি হাসপাতালে ভর্তি হয়েছেন।

শচীন টুইটারে বিশ্বকাপ জয়ের দশক পূর্তি উপলক্ষ্যে জানান, “সকলের প্রার্থনা এবং আশীর্বাদের জন্য ধন্যবাদ। চিকিৎসকদের পর্যাপ্ত সতর্কতা হিসাবে আমি হাসপাতালে ভর্তি হয়েছি। আগামী কয়েকদিনের মধ্যেই বাড়ি ফিরতে পারব আশা করি। সকলে ভালো এবং সতর্ক থেকো। সমস্ত ভারতীয় এবং আমার টিমমেটদের বিশ্বকাপ জয়ের ১০ বছর উপলক্ষ্যে শুভেচ্ছা জানাই।”

আরো পড়ুন: মাহিন্দ্রার দামি থর নটরাজনের ঘরে! পাল্টা ‘দুর্মূল্য’ উপহার দিলেন তারকাও

৪৭ বছরের ক্রিকেট কিংবদন্তি গত সপ্তাহে করোনা পজিটিভ ধরা পড়েন। একই সঙ্গে ইউসুফ পাঠান এবং ইরফান পাঠানও করোনা আক্রান্ত হন। মনে করা হচ্ছে রায়পুরে লিজেন্ডস দলের হয়ে খেলতে গিয়েই করোনা আক্রান্ত হয়েছেন তারকারা। ভারতীয় দলকে নেতৃত্ব দিয়ে টুর্নামেন্টে চ্যাম্পিয়ন করেন শচীন। সেই টুর্নামেন্টে দর্শকদের প্রবেশেও অবাধ ছাড় দেওয়া হয়েছিল। টুর্নামেন্ট শেষ হওয়ার পরই একাধিক ক্রিকেটার কোভিড পজিটিভ হন। কিংবদন্তি ক্রিকেটারদের নিয়ে আয়োজিত এই টুর্নামেন্টের আয়োজকরা এর পরেই প্রশ্নের মুখে পড়েছেন।

শচীন এর আগে পজিটিভ রিপোর্ট ধরা পড়ার কথা জানিয়েছিলেন, “আমি নিয়মিত কোভিড টেস্ট করেছিলাম যাতে এই রোগকে দূরে রাখা যায়। তবে আমি পজিটিভ ধরা পড়েছি। মৃদু উপসর্গও রয়েছে।”

মহাতারকা কবে সুস্থ হয়ে বাড়ি ফেরেন, সেজন্য এখন থেকেই প্রার্থনা ক্রিকেট মহলের।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Sachin tendulkar who tested positive last week have been admitted to hospital

Next Story
মাহিন্দ্রার দামি থর নটরাজনের ঘরে! পাল্টা ‘দুর্মূল্য’ উপহার দিলেন তারকাও
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com