বড় খবর

মাহিন্দ্রার দামি থর নটরাজনের ঘরে! পাল্টা ‘দুর্মূল্য’ উপহার দিলেন তারকাও

ব্রিসবেন টেস্টে ঐতিহাসিক জয়ের পরেই আনন্দ মাহিন্দ্রা জানিয়ে দিয়েছিলেন ছয় ভারতীয়কে থর গাড়ি উপহার দেবেন। সেই মতোই দামি গাড়ি পৌঁছে গেল নটরাজনের ঠিকানায়।

আগেই প্রতিশ্রুতি দিয়েছিলেন। সেই অনুযায়ীই এবার তারকা পেসার টি নটরাজনের বাড়িতে পৌঁছে গেল আনন্দ মাহিন্দ্রার এসইউভি (SUV) গাড়ি। পাল্টা টি নটরাজনও অটোগ্রাফ করে গাব্বার জার্সি পাঠিয়ে দিলেন ক্রিকেট ভক্ত শিল্পপতিকে।

ভারতীয় ক্রিকেট দলের ঐতিহাসিক অস্ট্রেলীয় সফরের সাফল্যের পরেই শিল্পপতি আনন্দ মাহিন্দ্রা জানিয়ে দিয়েছিলেন, ছয় তরুণ তুর্কিকে তিনি উপহার দেবেন- শার্দুল ঠাকুর, টি নটরাজন, শুভমান গিল, মহম্মদ সিরাজ, ওয়াশিংটন সুন্দর এবং নভদীপ সাইনি।

আরো পড়ুন: কোহলির দলের তারকার ব্যাটে কচুকাটা বাংলাদেশ! লজ্জার হারে কালো অন্ধকারে টাইগাররা

এর আগে ভারতের ২-১ স্মরণীয় সিরিজ জয়ের পরেই আনন্দ মাহিন্দ্রা টুইট করে বলে দেন, “সাম্প্রতিক ঐতিহাসিক টেস্ট সিরিজে ছয় জনের অভিষেক ঘটল। শার্দুল আগে একটি টেস্ট খেললেও চোটের জন্য তা ছিল স্বল্পস্থায়ী। আগামী প্রজন্মের কাছে অসম্ভবকে সম্ভব করার আখ্যান হয়ে থাকবে এই সফর।” এরপরেই ছয়জনকে SUV গাড়ি উপহার দেওয়ার কথা ঘোষণা করেন তিনি।

বৃহস্পতিবারই সেই থর গাড়ি উপহার পেয়ে নটরাজন তার ছবি শেয়ার করেন। ক্যাপশনে লেখেন, “জাতীয় দলের হয়ে খেলা আমার সবথেকে বড় স্বপ্ন। আমার উত্থান স্বভাবিক পথে হয়নি। এই চলার পথে যে ভালোবাসা এবং স্নেহ পেয়েছি, তা অসাধারণ। দুর্দান্ত সমস্ত মানুষদের সমর্থন এবং উৎসাহ আমাকে অসম্ভবকে সম্ভব করে তুলতে সাহায্য করেছে।”

আরো পড়ুন: IPL না খেলেই ৭ কোটি পাবেন শ্রেয়স! খারাপ সময়ে সুখবর পেলেন তারকা

এরপরে তিনি আরো লেখেন, “বাড়িতে দুর্দান্ত এই মাহিন্দ্রা থর গাড়ি নিয়ে যাওয়ার সময় আমি শ্রী আনন্দ মাহিন্দ্রাকে কৃতজ্ঞতা জানাতে চাই। ক্রিকেটের প্রতি আপনার ভালোবাসার জন্যই আপনাকে গাব্বার সই করা জার্সি পাঠালাম, আপনার নিশ্চয় ভালো লাগবে।”

ব্রিসবেনের গাব্বায় কেরিয়ারের দ্বিতীয় টেস্ট খেলতে নেমেছিলেন নটরাজন। প্রথম ইনিংসে মার্নাস লাবুশানে এবং ম্যাথু ওয়েডকে আউট করেন তিনি। পেস আক্রমণের নেতৃত্বে ছিলেন মাত্র ৩ টেস্টের অভিজ্ঞতা থাকা মহম্মদ সিরাজ। শার্দুল ঠাকুর এবং নভদীপ সাইনিও নিজেদের দ্বিতীয় টেস্ট খেলছিলেন। নেট বোলার হিসাবে অস্ট্রেলিয়ায় যাওয়া ওয়াশিংটন সুন্দরও গাব্বায় অভিষেক ঘটান।

৩ উইকেট হাতে নিয়ে ঐতিহাসিক জয় ছিনিয়ে নেয় ভারত। সিরিজ জিতে রূপকথা গড়ে টিম ইন্ডিয়া। ১৯৮৮ সালের পর এই প্রথমবার অজি দুর্গ হিসাবে পরিচিত গাব্বায় টেস্ট হারে অস্ট্রেলিয়া।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: T natarajan receives anand mahindras suv car and sends autographed jersey of aussie tour as return gift

Next Story
কোহলি নন, এবিডি-র দলে নেতা ধোনিই, তারকার একাদশ বাছাই নিয়ে তুঙ্গে আলোচনা
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com