বড় খবর

২৬ কেজি ওজন কমালেন সানিয়া! চিনতে পারছেন না আপনজনরাই

সানিয়া মির্জা টেনিস জগতে প্রত্যাবর্তনেই ট্রফি জিতেছেন। জানুয়ারিতে হোবার্ট ইন্টারন্যাশানালে দ্বিতীয় বাছাই চিনা জুটি পেন সুয়াই এবং ঝ্যাং সুয়াইকে ফাইনালে ৬-৪, ৬-৪ ব্যবধানে পরাজিত করেছেন সানিয়া ও তাঁর পার্টনার।

Sania Mirza
টেনিস রাণি সানিয়া মির্জা (ইনস্টাগ্রাম)

অনেকেই ওজন ঝড়াতে পারেননা সহজে। স্থূলত্ব অনেকেরই সমস্যা। সেই সমস্যাকে তুড়ি মেরেই এবার ওজন-জয় সানিয়ার। চার মাসের মধ্য়ে ২৬ কেজি ওজন কমালেন সানিয়া। অন্তঃস্বত্ত্বা অবস্থায় দীর্ঘদিন কোর্টের বাইরে ছিলেন টেনিস কুইন। বর্তমানে পুত্র ইজহান মালিক অনেকটাই বড় হয়ে গিয়েছে। সানিয়াও কোর্টে ফিরেছেন গর্ভবতী অবস্থায় অতিরিক্ত ওজন ঝড়িয়ে।

সোশ্যাল মিডিয়ায় ভক্তদের সামনে নিজের দুটো ছবি শেয়ার করেছেন তিনি। একই ভঙ্গিতে দাঁড়িয়ে থাকা সানিয়ার বাঁ দিকের ছবি গর্ভবস্থা থাকাকালীন। অন্য ছবিতে স্লিম এবং ফিট সানিয়া।

আরও পড়ুন ১০০ কোটির স্পনসর মুম্বই ইন্ডিয়ান্সে! আইপিএল শুরুর আগেই রেকর্ড রোহিতদের

নিজের পোস্টের কমেন্টে সানিয়া লিখেছেন, “৮৯ কিলো বনাম ৬৩ কেজি! আমাদের প্রত্যেকের নিজস্ব লক্ষ্যমাত্রা থাকে। প্রাত্যহিক এবং দীর্ঘমেয়াদী লক্ষ্য। প্রত্যেক টার্গেটকে সম্মান করো। আমার এই লক্ষ্যে পৌঁছোতে চার মাস লেগেছে। সন্তান প্রসব করার পরে ফিট হয়ে ওঠার জন্য সাধারণ ওজনে ফিরতে!”

এখানেই না থেমে গ্ল্যামার গার্ল আরও জানিয়েছেন, “সর্বোচ্চ পর্যায়ে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য পুরো ফিটনেসে পৌঁছনোর পরে মনে হচ্ছে অনেকটা পথ পেরিয়ে এলাম। বাকিরা যাই বলুক না কেন নিজের স্বপ্নকে সর্বদা ফলো করো। ঈশ্বর জানেন আমাদের চারপাশে এরকম কতজন রয়েছেন। যদি আমি পারি, তাহলে বাকিরাও পারবে।”

আরও পড়ুন বসত জমি বেচে সর্বস্বান্ত হয়েছিলেন বাবা! ছেলে আজ বিশ্বকাপের ফাইনালে

সানিয়া মির্জা টেনিস জগতে প্রত্যাবর্তনেই ট্রফি জিতেছেন। জানুয়ারিতে হোবার্ট ইন্টারন্যাশানালে দ্বিতীয় বাছাই চিনা জুটি পেন সুয়াই এবং ঝ্যাং সুয়াইকে ফাইনালে ৬-৪, ৬-৪ ব্যবধানে পরাজিত করেছেন সানিয়া ও তাঁর পার্টনার।

তিন বারের গ্র্যান্ডস্ল্যাম জয়ী ভারতীয় তারকা প্রতিদ্বন্দ্বিতামূলক টেনিসে ফিরেছিলেন দু-বছর কোর্টের বাইরে থাকার পরে। প্রথমে চোটের কারণে খেলতে পারেননি। পরে অন্তঃস্বত্ত্বা অবস্থায় টেনিস জগতকে সাময়িক বিদায় জানিয়েছিলেন। ২০১৮-র অক্টোবরে সানিয়া পুত্রসন্তানের জন্ম দেন। হোবার্টে জিতলেও ফের চোটের কবলে পড়েছেন তিনি। অস্ট্রেলিয়ান ওপেনের প্রথম রাউন্ডের ম্যাচে খেলতে নেমেই কাফ মাসলে চোট পেয়ে নাম প্রত্যাহার করে নিয়েছিলেন কিছুদিন আগে।

Web Title: Sania mirza lost 26 kgs in just 4 months picture goes viral

Next Story
ফাইনালে মাঠেই মারামারি! চরম শাস্তির সামনে ভারত-বাংলাদেশIndia vs Bangladesh
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com