বড় খবর

ক্ষমা চেয়েও রক্ষা নেই, মঞ্জরেকরকে আইপিএল থেকে বাদ দিলে বোর্ড

দীপ দাশগুপ্ত এবং মুরলি কার্তিকের আবু ধাবিতে উড়ে যাওয়ার কথা ছিল। তবে কোয়ারেন্টাইন পর্ব শিথিল করে ১৪ থেকে ৭ দিনে নামিয়ে আনা হয়েছে।

ক্ষমা চেয়েছিলেন। তাতেও চিড়ে ভিজল না বিসিসিআইয়ের। আসন্ন আইপিএলে ধারাভাষ্যকরের প্যানেলে নাম নেই সঞ্জয় মঞ্জরেকরের। ১৯ তারিখ থেকে শুরু হতে চলেছে আইপিএল। সেই লিগের জন্যই ধারাভাষ্যকরদের প্যানেল তৈরি করে ফেলেছে বোর্ড। তবে সেই তালিকায় নাম নেই সঞ্জয় মঞ্জরেকরের।

মুম্বই মিররের প্রতিবেদন অনুযায়ী সেই সাত ক্রিকেটারের তালিকায় রয়েছেন- সুনীল গাভাস্কার, লক্ষ্মণ শিবরামকৃষ্ণন, মুরলি কার্তিক, দীপ দাশগুপ্ত, রোহন গাভাস্কার, হর্ষ ভোগলে এবং অঞ্জুম চোপড়া। এদের মধ্যে দীপ দাশগুপ্ত এবং মুরলি কার্তিক আবু ধাবিতে থাকবেন। বাকিরা থাকবেন শারজা এবং দুবাইয়ে।

আরো পড়ুন: আইপিএল সুরক্ষিত নয়, তোপ দেগে টুর্নামেন্ট ছাড়লেন ভাজ্জি

এর আগে বোর্ডের রোষে পড়ে বাদ যাওয়ার পরে টুইটারে মঞ্জরেকর লিখেছিলেন, “আমি সবসময়ই ধারাভাষ্যকে একটি বিরাট সম্মান হিসেবে নিয়েছি। কখনও এটিকে নিজের প্রাপ্য বলে মনে করিনি। আমাকে এই কাজে রাখা হবে কি না সেটি পুরোপুরি আমার নিয়োগকর্তাদের উপরে নির্ভর করছে। হয়তো আমার পারফরম্যান্স নিয়ে বিসিসিআই খুশি নয়। একজন পেশাদার হিসেবে আমি এই সিদ্ধান্তকে সম্মান জানাই।”

জানা গিয়েছে, দুবাই এবং আবুধাবিতে ২১টি করে ম্যাচ হবে। শারজা আয়োজন করবে ১৪টি ম্যাচ। ধারাভাষ্যকরদের তিনটে গ্রুপে ভাগ করে দুবাই এবং আবু ধাবির বায়ো বাবলে রাখা হবে।

এদিনই দীপ দাশগুপ্ত এবং মুরলি কার্তিকের আবু ধাবিতে উড়ে যাওয়ার কথা ছিল। তবে কোয়ারেন্টাইন পর্ব শিথিল করে ১৪ থেকে ৭ দিনে নামিয়ে আনা হয়েছে। তাই ১০ তারিখে দুজন বাকি ধারাভাষ্যকরদের সঙ্গে রওনা হবেন আবু ধাবিতে।

এদিনই আইপিএলের পূর্ণাঙ্গ সূচি প্রকাশ করে দিতে পারে বিসিসিআই। নভেম্বরের ১০ তারিখে ফাইনালের দিন রাখা হতে পারে। শারজা, আবু ধাবি এবং দুবাইয়ে খেলা হবে আইপিএল।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Sanjay manjrekar has been omitted from ipl commentary panel

Next Story
কেকেআরের প্রস্তাব মুস্তাফিজুরকে, এনওসি দিল না বাংলাদেশ বোর্ড
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com