বিশ্বকাপে টানা স্ত্রী-র সান্নিধ্যে ভারতীয় ক্রিকেটার! তারকার কীর্তিতে ফুঁসছে বোর্ড

এই ঘটনায় প্রশ্নের মুখে পড়েছে টিম ম্যানেজার সুনীল সুব্রহ্মনিয়মের ভূমিকা নিয়েও। সেই কর্তা বলছেন, টিম ম্যানেজারের কাজ শুধুমাত্র অনুশীলন তদারকি করা নয়।

By: Mumbai  Published: July 21, 2019, 4:32:46 PM

নিয়ম ভেঙে এবার বিসিসিআইয়ের রোষানলে জাতীয় দলের এক সিনিয়র ক্রিকেটার। তা-ও আবার স্ত্রী সংক্রান্ত কারণে। বিশ্বকাপের সময়ে বোর্ডের তরফে সাফ জানিয়ে দেওয়া হয়েছিল, টুর্নামেন্ট চলাকালীন ১৫ দিনের বেশি স্ত্রী-কে সঙ্গে রাখা যাবে না। তবে সেই ক্রিকেটার সেই নিয়ম ভেঙে গোটা টুর্নামেন্ট জুড়েই সঙ্গে রেখেছিলেন স্ত্রী-কে। প্রায় ৭ সপ্তাহ সেই ক্রিকেটার স্ত্রী-র সান্নিধ্যে থেকেছেন।

তবে সংশ্লিষ্ট ক্রিকেটারের নাম খোলসা করেনি বোর্ড। পিটিআই-কে দেওয়া সাক্ষাৎকারে বোর্ডের এক কর্তা জানিয়েছেন, একই ক্রিকেটারের দিকে অভিযোগের আঙুল উঠেছে। মে মাসের ৩ তারিখে একই কারণে তার অনুরোধ খারিজ করে দিয়েছিল বোর্ড। সেই ক্রিকেটারই ‘১৫দিনের’ নিয়ম ভঙ্গ করেছেন। প্রশ্ন হল, সেই ক্রিকেটার কী স্ত্রী-কে রাখা নিয়ে বোর্ড কিংবা অধিনায়ক-কোচের কাছ আলাদা অনুমতি নিয়েছিলেন? উত্তর হবে একদম ‘না’।

 

আরও পড়ুন ধোনিকে অবসর-বার্তা নির্বাচকদের, রবিবারেই নির্ধারিত কিংবদন্তির ভবিষ্যৎ

নেতা হলেন না রোহিত, কোহলিই সেই অধিনায়ক! ঘোষিত ক্যারিবিয়ান সফরের দল

এই ঘটনায় প্রশ্নের মুখে পড়েছে টিম ম্যানেজার সুনীল সুব্রহ্মনিয়মের ভূমিকা নিয়েও। সেই কর্তা বলছেন, টিম ম্যানেজারের কাজ শুধুমাত্র অনুশীলন তদারকি করা নয়। সেক্ষেত্রে কোচ, ক্যাপ্টেন কিংবা অন্য সাপোর্ট স্টাফরা রয়েছেন সমস্ত ব্যবস্থা খতিয়ে দেখার জন্য। সিওএ খুব শীঘ্রই পুরো ঘটনার রিপোর্ট চেয়ে পাঠাবেন ম্যানেজারের কাছ থেকে।

গত বছরে ইংল্যান্ড সফরের সময়ে ইন্ডিয়ান হাইকমিশনে ভারতীয় দলের ছবিতে অনুষ্কা শর্মাকে দেখা গিয়েছিল। সেই সময় অনুষ্কা শর্মার উপস্থিতিতে সমালোচনার শিকার হয়েছিলেন বিরাট। যাইহোক, কিছুদিন আগেই সিওএ-র তরফে জানানো হয়েছিল, এবার থেকে ক্রিকেটারদের সঙ্গে স্ত্রী-রা থাকতে পারবেন কিনা, তা নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন দলের অধিনায়ক এবং কোচ। যা নিয়ে একপ্রস্থ বিতর্ক ইতিমধ্যেই তৈরি হয়েছে।

সেই বিতর্কের রেশ কাটতে না কাটতেই নয়া বিতর্ক টিম ইন্ডিয়ায়।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Senior team india member violated family rules during world cup

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেট
X