বড় খবর

কার্তিকের জন্য প্রাইভেট জেট! শাহরুখের কীর্তিতে বাকরুদ্ধ হন নাইট সুপারস্টার

বলিউডের সেরার সেরা তারকা হয়েও নিজের স্টারডম সবসময় মাটির কাছেই রাখেন তিনি। এই জন্যই সকলের কাছে তিনি প্রিয়।

আইপিএলে একাধিক ফ্র্যাঞ্চাইজিতে খেলেছেন। তবে দীনেশ কার্তিক কেকেআরের ঘরের ছেলে হয়েই রয়ে গিয়েছেন গত কয়েক বছর ধরে। নাইটদের সংসারে থাকার সুবাদে সামনে থেকে দেখেছেন কিং খানকে।

এর আগে একাধিক নাইট তারকা উচ্ছ্বসিত প্রশংসায় ভাসিয়ে দিয়েছিলেন শাহরুখকে। তাঁর ম্যান ম্যানেজমেন্ট স্কিল, সকলের সঙ্গে মিশে যাওয়ার ক্ষমতা, ক্রিকেটারদের ভালো মন্দের বিষয়ে সজাগ দৃষ্টি রাখা- বলিউডের বাদশার প্রশংসায় পঞ্চমুখ ছিলেন একাধিক তারকা। এবার সেই তালিকায় নাম লেখালেন দীনেশ কার্তিক স্বয়ং। সম্প্রতি কেকেআর তারকা শাহরুখের দুরন্ত এক ঘটনার কথা শেয়ার করেছেন।

আরো পড়ুন: ধাওয়ানের টিম ইন্ডিয়া অনভিজ্ঞ! বড় ‘অপবাদে’ চাঞ্চল্য ছড়ালেন লঙ্কান নেতা শানাকা

গৌরব কাপুরের ‘২২ ইয়ার্ডস’-এর ক্রিকেট পডকাস্ট শো-য়ে কার্তিক জানিয়েছেন, “এই মুহূর্তে বিশ্বে শাহরুখের মত বড় হৃদয়ের ব্যক্তি খুব কম জনই রয়েছে। ওঁদের মত মানুষের আরো প্রয়োজন। ব্যক্তিগত জীবনে আমার সমস্যার জন্য ও চেন্নাই থেকে দুবাইয়ে লোক উড়িয়ে নিয়ে এসেছিল প্রাইভেট জেটে। নিজের খরচে। খুব সৎ হৃদয় নিয়ে ও খোঁজ খবর রাখে সকলের।”

এরপরে কার্তিক আরো জুড়ে দিয়েছেন, “জানি না আর ক’টা ফ্র্যাঞ্চাইজি এমন উদারতা দেখাবে। তবে আমার কাছে গোটা ঘটনাটা অবিশ্বাস্য ছিল। পুরোপুরি প্রত্যাশার বাইরে ছিল। তার আগে কখনো প্রাইভেট জেটে ওঠার অভিজ্ঞতা ছিল না। তবে ঘটনা হল, ও আমার জন্য এটা করে আমার হৃদয় জিতে নিয়েছিল। আমি পাল্টা শাহরুখের জন্য এখনো কিছু করতে পারিনি। দুর্দান্ত একজন মানুষ শাহরুখ।”

বলিউডের সেরার সেরা তারকা হয়েও নিজের স্টারডম সবসময় মাটির কাছেই রাখেন তিনি। আইপিএলের মত হাইভোল্টেজ ক্রিকেট লিগে শাহরুখ সবসময় ক্রিকেটারদের পাশে থাকেন সাফল্যে এবং ব্যর্থতায়। স্টেডিয়ামে নিজে দলকে চিয়ার করতে উপস্থিত থাকেন অধিকাংশ ম্যাচে।

এর আগে বরুণ চক্রবর্তী, সন্দীপ ওয়ারিয়রের মত নাইট তারকারা যখন করোনা সংক্রমিত হয়েছিলেন, সেই সময় এসআরকে ব্যক্তিগতভাবে তাঁদের সঙ্গে যোগাযোগ করে চিয়ার করে পাশে থাকার বার্তা দিয়েছিলেন।

আপাতত দীনেশ কার্তিককে ধারাভাষ্যকারের ভূমিকায় দেখা গেলেও কয়েকমাস পরেই আইপিএলের দ্বিতীয় পর্বে কেকেআরের জার্সিতে মাঠে নেমে পড়বেন। ইয়ন মর্গ্যান খেলতে না পারলে ফের একবার নাইটদের নেতা হতে পারেন তিনি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Shah rukh khan won dinesh karthiks heart with his superb gesture

Next Story
Tokyo Olympics-এ করোনাতঙ্ক, গেমস ভিলেজের অন্দরে সংক্রমণের হানাCOVID scare at Olympics
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com