বড় খবর

বুমরার রেকর্ড ভেঙে দিয়েছিলেন, তাঁর গলাতেই মালা দিচ্ছেন আফ্রিদির মেয়ে

শাহিন আফ্রিদি গত বছর এপ্রিলে জাতীয় দলের জার্সিতে অভিষেক ঘটান ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টি২০ ম্যাচে। তারপর তিন ফরম্যাটের ক্রিকেটেও শাহিন নিজেকে প্রতিষ্ঠিত করেছেন।

আফ্রিদি এবং আফ্রিদি এবার পারিবারিক বন্ধনে যুক্ত হচ্ছেন। খোলসা করে বলা যাক, শাহিদ আফ্রিদির কন্যা অকসা আফ্রিদির বিয়ে হতে চলেছে পাকিস্তানের জাতীয় দলের তারকা শাহিন শাহ আফ্রিদির। পাকিস্তান মিডিয়ার সূত্র অনুযায়ী, শাহিনের পরিবারের তরফে বিয়ের প্রস্তাব দেওয়া হয় আফ্রিদির কাছে। তিনি সেই প্রস্তাবে রাজি হয়েছেন।

জিও টিভির রিপোর্ট অনুযায়ী, শাহিন আফ্রিদির বাবা আজাজ খান মিডিয়ায় জানিয়েছেন, দুই আফ্রিদি পরিবারের মধ্যে বহুদিনই পারিবারিক সম্পর্ক রয়েছে। দুই পরিবারের সম্মতিতেই বিয়ে হচ্ছে শাহিন আফ্রিদি এবং ২০ বছরের আকশা আফ্রিদির। খুব শীঘ্রই সরকারিভাবে বিয়ের কথা জানানো হবে। পাকিস্তানে শাহিদ আফ্রিদি অন্যতম বড় সেলিব্রিটি। তিনিই ঘোষণা করবেন। শাহিদ আফ্রিদির পরিবারের তরফে জানানো হয়েছে, গত দুদিন ধরেই বিয়ের বিষয়ে আলোচনা চলছিল।

আরো পড়ুন: বল ছুড়ে রুটের গোপনাঙ্গে আঘাত! সঙ্গেসঙ্গেই ক্ষমা চাইলেন বিরাট, রইল ভিডিও

বেশ কিছুদিন ধরেই পাক স্পিডস্টারের বাগদান নিয়ে সোশ্যাল মিডিয়ায় জল্পনা চলছিল। আফ্রিদির পাঁচ কন্যা সন্তান রয়েছে- আকসা, আনসা, আজওয়া, আসমারা এবং আরওয়া। এদের মধ্যে আকসা বয়সে সবথেকে বড়।

শাহিন আফ্রিদি গত বছর এপ্রিলে জাতীয় দলের জার্সিতে অভিষেক ঘটান ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টি২০ ম্যাচে। তারপর তিন ফরম্যাটের ক্রিকেটেও শাহিন নিজেকে প্রতিষ্ঠিত করেছেন।

আরো পড়ুন: আন্ডারসনকে ‘পাড়ার বোলার’ বানিয়ে ‘পাগলু’ শট! পন্থের কাণ্ডে কুর্নিশ বিশ্বের, দেখুন ভিডিও

নিখুঁত পেস এবং সুইংয়ে বিশ্ব ক্রিকেটে দ্রুত উঠে এসেছেন শাহিন। জাতীয় দলের হয়ে ইতিমধ্যেই ১৫টি টেস্ট, ২২টি একদিনের ম্যাচ এবং ২১টি টি২০-তে প্রতিনিধিত্ব করেছেন তিনি। তিন ফরম্যাটে তাঁর উইকেট সংখ্যা ৪৮, ৪৫ এবং ২৪টি। সর্বকনিষ্ঠ পেসার হিসাবে টি২০-তে ১০০ উইকেটের মাইলফলকেও পৌঁছেছেন তিনি সম্প্রতি। এর আগে এই রেকর্ড ছিল জসপ্রীত বুমরার। যিনি এই নজির গড়েন ২৩ বছর ৫৭ দিনে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Shaheen shah afridi set to tie knot with shahid afridis 20 year old daughter aqsa afridi

Next Story
শেষ মুহূর্তে গোল হজম করে ড্র মেরিনার্সদের, খালিদ অপরাজিত-ই
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com
X