scorecardresearch

বড় খবর

‘আরতি’ দেখে নকল, মেয়েকে শাসিয়ে টিভি ভেঙেছিলেন আফ্রিদি

শোয়েব আখতারের বিস্ফোরক মন্তব্যের রেশ এখনও কাটেনি।সেই বিতর্ক পুরোপুরি না মিটতেই এবার শিরোনামে শাহিদ আফ্রিদি। একটি ভাইরাল ভিডিওতে আফ্রিদিকে দেখা যাচ্ছে, সঞ্চালিকার প্রশ্নের জবাবে বলছেন, কীভাবে টিভি ভেঙেছিলেন।

Shahid Afridi
ফের বিতর্কে শাহিদ আফ্রিদি (টুইটার)

ফের বিতর্কে শাহিদ আফ্রিদি। এক টিভি অনুষ্ঠানে আফ্রিদির মন্তব্য নিয়ে শুরু হয়ে গেল নতুন বিতর্ক। যেখানে সঞ্চালিকাকে আফ্রিদি বলে দিলেন, ভারতীয় সিরিয়াল দেখার সময় তাঁর মেয়ে হিন্দুদের আরতি নকল করছিল। রাগে তৎক্ষণাৎ টিভি আছড়ে ভেঙেছিলেন তিনি। ঘটনা হল, ভিডিওটি পুরনো। সেই পুরনো ভিডিওই এবার সোশ্য়াল মিডিয়ার দৌলতে ভাইরাল।

শোয়েব আখতারের বিস্ফোরক মন্তব্যের রেশ এখনও কাটেনি। সরাসরি টিভি অনুষ্ঠানে রাওয়ালপিণ্ডি এক্সপ্রেস জানিয়ে দিয়েছেন, হিন্দু হওয়ায় পাকিস্তান দলে বৈষম্যের শিকার হয়েছিল দানিশ কানেরিয়া। তারপরে ক্রিকেট মহলে হইচই পড়ে গিয়েছে। প্রবল চাপের মুখে শোয়েব পালটি খেলেও দানিশ কানেরিয়া নিজের ইউটিউব চ্যানেলে মুখ খুলে পরিস্থিতি আরও ঘোরালো করেছেন।

আরও পড়ুন ৩৭০ ধারা প্রত্যাহারের প্রতিবাদ আফ্রিদির, পাল্টা দিলেন গম্ভীর

সেই বিতর্ক পুরোপুরি না মিটতেই এবার শিরোনামে শাহিদ আফ্রিদি। একটি ভাইরাল ভিডিওতে আফ্রিদিকে দেখা যাচ্ছে, সঞ্চালিকার প্রশ্নের জবাবে বলছেন, কীভাবে টিভি ভেঙেছিলেন। তারকা পাকিস্তানিকে বলতে শোনা যায়, “একবার টিভি ভেঙেছিলাম। আমার বেগমের জন্য টিভিব ভাঙতে হয়েছিল। সেই সময়ে স্টার প্লাসের সিরিয়াল বেশ জনপ্রিয় ছিল। বেগমজানকে বলেছিলাম, একা সিরিয়াল দেখতে। বাচ্চাদের যেন কোনওভাবে এই সিরিয়াল না দেখানো হয়।”

https://platform.twitter.com/widgets.jsআরও পড়ুন ‘বোকা’ গম্ভীরের শিক্ষা নিয়ে প্রশ্ন তুললেন আফ্রিদি

এরপরে আরও বলছিলেন, “একবার ঘর থেকে বেরিয়ে দেখি আমার এক বাচ্চা স্টার প্লাসে সিরিয়াল দেখার সময় আরতির ভঙ্গি করছে। ওর দিকে তাকিয়ে দেওয়ালে টিভি আছড়ে ভেঙে ফেলি।” ঘটনা হল, ‘আরতি’ শব্দটি মুখে উল্লেখ করছিলেন না তারকা অলরাউন্ডার। তাচ্ছিল্য সহকারে অঙ্গভঙ্গিতে বোঝাচ্ছিলেন। পরে সঞ্চালিকা জানিয়ে দেন, এই প্রথাকে আরতি বলা হয়!

তারপরে সোশ্যাল মিডিয়ায় আফ্রিদির ভিডিও ভাইরাল হয়ে যায়। নেটিজেনরা আফ্রিদির মৌলবাদী মানসিকতার, গোঁড়ামির তীব্র নিন্দা করেছেন। পাশাপাশি, তাঁকে অনেকে পড়াশুনো করারও পরামর্শ দিয়েছেন। এমনিতেই ভারত-বিরোধী মন্তব্যের জন্য একাধিকবার শিরোনামে এসেছেন প্রাক্তন এই তারকা। সেই তালিকায় নয়া সংযোজন এদিনের ভাইরাল ভিডিও।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Shahid afridi broke tv after daughter imitated aarti while watching serials