scorecardresearch

বড় খবর

কোহলির ভূয়সী প্রশংসা করে বিশেষ আর্জি আফ্রিদির

কোহলি শুধু দেশকে জেতালেনই না, তিনি হয়ে গেলেন আন্তর্জাতিক টি-২০ ক্রিকেটে সর্বকালের সর্বোচ্চ রান সংগ্রাহক। টপকে গেলেন তাঁর ডেপুটি রোহিত শর্মাকে। আর একই সঙ্গে আরও একটি নজির গড়লেন কিং কোহলি।

Shahid Afridi hails Virat Kohli
কোহলির ভূয়সী প্রশংসা করে বিশেষ আর্জি রাখলেন আফ্রিদি

গত বুধবার ভারতের সাত উইকেটের জয়ের রাতে মোহালি দেখছে বিরাট কোহলির ব্য়াটে আতসবাজি। আরও একবার বাইশ গজকে মুগ্ধ করেছেন ভারত অধিনায়ক। ৫২ বলে ৭২ রানের অপরাজিত ইনিংসে ফের একবার ভারতকে জেতালেন তিনি। বুঝিয়ে দিলেন কেন তাঁকে চেজমাস্টার বলা হয়।

কোহলি শুধু দেশকে জেতালেনই না, তিনি হয়ে গেলেন আন্তর্জাতিক টি-২০ ক্রিকেটে সর্বকালের সর্বোচ্চ রান সংগ্রাহক। টপকে গেলেন তাঁর ডেপুটি রোহিত শর্মাকে। আর একই সঙ্গে আরও একটি নজির গড়লেন কিং কোহলি। আর এই মুহূর্তে ফের একবার কোহলি ক্রিকেটের তিন ফর্ম্য়াট মিলিয়ে ৫০ প্লাস গড় করে ফেললেন। আইসিসি টুইট মারফত সেই খবর জানিয়ে দিলেন।

আরও পড়ুন: হিটম্য়ানকে টপকে আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে সর্বোচ্চ রানের মালিক কিং কোহলি

https://platform.twitter.com/widgets.js

আইসিসি-র এই টুইটটাই পোস্ট করলে প্রাক্তন পাক অধিনায়ক শহিদ আফ্রিদি। কোহলির গুণমুগ্ধ পাক লালা লিখলেন, “কোহলি তোমাকে শুভেচ্ছা। সত্য়িই তুমি গ্রেট প্লেয়ার। এভাবেই সারা বিশ্বব্য়পী ক্রিকেট ফ্য়ানেদের আনন্দ দিতে থাকো। তোমার ধারাবাহিক সাফল্য়ের জন্য় আমার শুভেচ্ছা রইল।” কোহলির সঙ্গে আফ্রিদির সম্পর্ক অত্য়ন্ত ভাল। অতীতে আফ্রিদির অবসরের পর কোহলি তাঁকে ভারতীয় দলের সই করা জার্সিও পাঠিয়েছিলেন। আফ্রিদি সুযোগ পেলেই কোহলির ভূয়সী প্রশংসা করেন। এদিনও তার ব্য়তিক্রম হলো না।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Shahid afridi hails virat kohli142374