scorecardresearch

বড় খবর

কালীপুজো উদ্বোধনে সাকিব, চমক দিল কলকাতার বিখ্যাত পুজো

নির্বাসন কাটিয়ে গত সপ্তাহেই ক্রিকেটে ফিরেছেন বাংলাদেশের তারকা অলরাউন্ডার। তারপরেই পদ্মাপাড়ে আবেগের স্রোতে ভেসে গিয়েছেন তিনি। এর মাঝেই ব্যক্তিগত কারণে ভারতে আসছেন তিনি।

কালীপুজো উদ্বোধনে সাকিব, চমক দিল কলকাতার বিখ্যাত পুজো

কলকাতায় পৌঁছে গেলেন বাংলাদেশের তারকা অলরাউন্ডার সাকিব আল হাসান। মাত্র ১ দিন থাকছেন ভারতে। বৃহস্পতিবার থেকে শুক্রবারই বাংলাদেশে ফিরে যাবেন তিনি। বৃহস্পতিবার সন্ধ্যাতেই শহরের একটি কালীপুজোর উদ্বোধন করবেন তিনি।

বাংলাদেশেও একাধিক প্রচারমাধ্যমে সাকিবের ভারত সফরে এই কালীপুজোর উদ্বোধন নিয়ে লেখা হয়েছে। এই খবর বাংলাদেশি প্রচার মাধ্যমে কনফার্ম করেছেন পুজোর আয়োজক কমিটির অন্যতম কর্তা পরেশ পাল। এদিন দুপুর ১ তা নাগাদ বেনাপোল সীমান্ত দিয়ে ভারতে প্রবেশ করেন। ভারতে প্রবেশের আগে পরিচিত কাস্টমস অফিসার আজিজুর রাহমানের সঙ্গে সৌজন্যমূলক সাক্ষাৎও সারেন তিনি।

আরো পড়ুন: ক্যামেরার সামনে বিব্রতকর অবস্থায় নীতা আম্বানি! ফাইনালের পরে মুখ লুকোলেন লজ্জায়

সাকিবের মত তারকা ক্রিকেটারের যাতে কোনো সমস্যা না হয় সেই কারণে এদিন সীমান্তে আটোসাঁটো নিরাপত্তার ব্যবস্থা করা হয়। সাকিবকে একবার দেখার জন্য এদিন বেনাপোল সীমান্তে জড়ো হয়েছিলেন বহু ক্রিকেটপ্রেমী। তবে নিরাপত্তার বজ্র আঁটুনি পেরিয়ে প্রিয় তারকার সঙ্গে সাক্ষাৎ করা হয়ে ওঠেনি তাদের।

ভারত, বাংলাদেশ দুই দেশেই সাকিব অত্যন্ত জনপ্রিয়। এমনিতে বিদেশিদের এদেশে প্রবেশ নিয়ে করোনা কালে বেশ কড়াকড়ি রয়েছে। তা সত্ত্বেও সাকিবের ভিসা মঞ্জুর করে ভারতীয় দূতাবাস।

নির্বাসন কাটিয়ে গত সপ্তাহেই ক্রিকেটে ফিরেছেন বাংলাদেশের তারকা অলরাউন্ডার। তারপরেই পদ্মাপাড়ে আবেগের স্রোতে ভেসে গিয়েছেন তিনি। এর মাঝেই ব্যক্তিগত কারণে ভারতে আসছেন তিনি। বৃহস্পতিবারই বঙ্গবন্ধু টি২০ কাপের প্লেয়ার্স ড্রাফট থেকে সাকিবকে দলে নিয়েছে জেমকন খুলনা। সবকিছু ঠিকঠাক থাকলে বিসিবি আয়োজিত এই টুর্নামেন্ট থেকেই মাঠে প্রত্যাবর্তন করবেন সাকিব।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Shakib al hasan to inaugurate kali puja in kolkata